Inqilab Logo

বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ১২ কার্তিক ১৪২৮, ২০ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

নারিন ফর্মে থাকলে বসেই থাকতে হবে সাকিবকে

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৩ সেপ্টেম্বর, ২০২১, ১২:১২ পিএম

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে আজ মু্ম্বাই ইন্ডিয়ানসের বিপক্ষে খেলতে নামবে কলকাতা নাইট রাইডার্স। বাংলাদেশ সময় রাত আটটায় আবুধাবির শেখ আবু জায়দে স্টেডিয়ামে হবে দুই দলের লড়াইটি। তবে আজকের ম্যাচটিতেও একাদশে থাকার সম্ভাবনা নেই সাকিব আল হাসানের। দলে অলরাউন্ডার হিসেবে থাকছেন ওয়েস্ট ইন্ডিজের সুনীল নারিন।

বাজে পারফরমেন্সের কারণে আইপিএল স্থগিত হওয়ার আগেই জায়গা হারিয়েছিলেন সাকিব। এরপর নারিনকে আনা হয়। তবে নারিনও নিজের নামের প্রতি সুবিচার করতে পারেননি। তবুও সেদিন রয়্যাল চ্যালৈঞ্জার্স ব্যাঙ্গালুরুর বিপক্ষে নারিনকে একাদশে রাখা হয়। ওই ম্যাচে নারিন কোন উইকেট না পেলেও তার দল জয় পায় নয় উইকেটে। ফলে উইনিং কম্বিনেশন ভাঙবে না কলকাতা।

সাকিবের সুযোগ আবার মিলতে পারে নারিন বাজে পালফরমেন্স করলে অথবা তিনি ম্যাচে না খেলতে পারলে। আর নয়তো সাকিবের ম্যাচ খেলার অপেক্ষাটা বাড়বেই।

কলকাতা যেহেতু আটটি ম্যাচ খেলে মাত্র তিনটি ম্যাচে জয় পেয়েছে তাই কাউকে পরখ করে দেখার ঝুঁকি তারা নেবে না। মানে নারিন খারাপ না করলে তারা সাকিবকে মাঠে নামিয়ে দেখবে না, তিনি দলে কেমন ভুমিকা রাখতে পারেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ক্রিকেট


আরও
আরও পড়ুন