Inqilab Logo

বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ১২ কার্তিক ১৪২৮, ২০ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

ফুলপুরে ফুফুর বাড়িতে বেড়াতে এসে নদীতে নিখোঁজ শিশুর লাশ উদ্ধার

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ সেপ্টেম্বর, ২০২১, ২:৪০ পিএম

ময়মনসিংহের ফুলপুরে ফুফুর বাড়িতে বেড়াতে এসে নিখোঁজ হওয়া শিশু আদিবা (৭)-এর লাশ উদ্ধার করা হয়েছে। আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টায় উপজেলার সিংহেশ্বর ইউনিয়নে বায়রাখালি ব্রিজ সংলগ্ন খাল থেকে তার লাশ উদ্ধার করা হয়। আদিবা শেরপুরের নকলা উপজেলার বাদাগুর গ্রামের জুয়েলের মেয়ে।
জানা যায়, ফুলপুর উপজেলার দনারভিটা এলাকায় ফুফা সাইদুল ইসলাম ও ফুফু শাহনাজের বাড়িতে বেড়াতে এসেছিল শিশু আদিবা (৭)। বুধবার দুপুরে আরও কয়েকজন শিশুর সাথে ইছামতি নদীতে গোসল করতে নামলে হঠাৎ সে নিখোঁজ হয়। পরে তাকে অনেক খোঁজাখুজির পরও না পাওয়া গেলে ময়মনসিংহ ফায়ার সার্ভিসের ডুবুরিদলকে খবর দেওয়া হয়। ময়মনসিংহ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার জুলহাসের নেতৃত্বে ডুবুরিদলের কর্মীরা নদীতে আদিবাকে অনেক খোঁজাখুঁজি করেন। কিন্তু বুধবার তাকে পাওয়া যায়নি। আজ বৃহস্পতিবার মৃত অবস্থায় তাকে উদ্ধার করা হয়েছে।

ফুলপুর থানার ওসি আব্দুল্লাহ আল মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মেয়েটিকে পাওয়া গেছে। সকাল বেলায় আমাদের পুলিশ ঘটনাস্থলে যাওয়ার আগেই শিশুটির অভিভাবকরা তাকে নকলায় নিয়ে গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিশুর লাশ উদ্ধার

২৭ সেপ্টেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ