Inqilab Logo

শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ১৮ অগ্রহায়ণ ১৪২৮, ২৭ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

নোলকের কাছে গান শিখছেন এরশাদপুত্র এরিক

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ সেপ্টেম্বর, ২০২১, ২:৫৯ পিএম

জাতীয় পার্টির সাবেক চেয়ারপারসন ও সাবেক রাষ্ট্রপতি প্রয়াত হুসেইন মোহাম্মদ এরশাদের ছেলে এরিক এরশাদ গায়ক হতে চান। এজন্য তিনি গান শিখছেন। আর তাকে গান শেখাচ্ছেন ক্লোজআপ ওয়ান তারকাখ্যাত কণ্ঠশিল্পী নোলক বাবু। সম্প্রতি নিজের ফেসবুকে এরিকের সঙ্গে ছবি প্রকাশ করে নোলক নিজেই খবরটি জানিয়েছেন।

এরিকের পছন্দের শিল্পীদের তালিকায় রয়েছেন নোলক বাবু। এক বন্ধুর মাধ্যমে বারিধারার প্রেসিডেন্ট পার্কের বাসায় গিয়েছিলেন নোলক। তখন দেখা হয় এরিকের সঙ্গে। সেবারই তিনি গান শেখার আগ্রহ প্রকাশ করেছিলেন।

নোলক বলেন, ‘এরিক আমাকে বেশ পছন্দ করে, আমার গান শোনে। একদিন আমার এক বন্ধুর সঙ্গে প্রেসিডেন্ট পার্কে (এরশাদের বারিধারার বাড়ি) যাই। সেদিনই এরিকের সঙ্গে আমার প্রথম দেখা। সে জানায় আমার গানের ভীষণ ভক্ত। এরপর তার সঙ্গে আমার সখ্য গড়ে ওঠে। বিদিশা ম্যাডাম আমাকে বলেন এরিককে গান শেখাতে।’

তিনি আরও বলেন, ‘মাস তিনেক আগে ওই বাসায় প্রথম গেলেও এরিককে গান শেখাচ্ছি দুই মাস থেকে। এরিক খুব দ্রুত গান শিখতে পারছে। গান শেখানোর সময় আমি তাকে বেশ উৎসাহ দেই।’

এরিকের কণ্ঠে ইতোমধ্যে দুটি গানের রেকর্ডিংও সম্পন্ন হয়েছে বলে জানান নোলক বাবু। তিনি বলেন, একটি গান মা নিয়ে, অন্যটি পুরোপুরি ভিন্ন ধাচের। মোট ১০টি গান সাজিয়ে একটি নতুন প্রজেক্ট করা হচ্ছে, যা ধীরে ধীরে সম্পন্ন হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সঙ্গীত


আরও
আরও পড়ুন