Inqilab Logo

বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ১১ কার্তিক ১৪২৮, ১৯ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

দুমকিতে কিশোর গ্যাং-এর দুই গ্রুপের সংঘর্ষ, আহত ২

দুমকি (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ সেপ্টেম্বর, ২০২১, ৩:০৭ পিএম

আধিপত্য বিস্তার ও পুরনো কোন্দলের জেরে পটুয়াখালীর দুমকি সরকারি জনতা কলেজের শিক্ষার্থীদের দুই পক্ষের মধ্যে সংঘর্ষে কমপক্ষে ২ জন আহত হয়েছে। বৃহস্পতিবার ২৩ সেপ্টেম্বর দুপুর ১২টার দিকে কলেজ ক্যাম্পাসের বাহিরে পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ফাস্টগেট সংলগ্ন এ ঘটনা ঘটে।আহতদের মধ্যে দীপ্র নামের এক কিশোরকে আহত অবস্থায় দুমকি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।অন্যজন প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।
জানা গেছে,দুমকি আপতুন নেছা খাতুন মাধ্যমিক বিদ্যালয়ে অধ্যয়নরত অবস্থায় দুই বছর আগে কয়েকবার মারামারির ঘটনা ঘটে এদের মধ্যে,তারই সূত্র ধরে আজকের এই সংঘর্ষের ঘটনা ঘটেছে।
দুই গ্রুপের মধ্যে রয়েছে দীপ্র, খায়ের,সুধা,ইমন,নুর-আলম,মিরাজ,রিফাত,শরীয়াত, বায়েজিদ সহ আরো অনেকে,এরা সবাই ছাত্রলীগের সাথে জড়িত বলে পরিচয় দিয়ে থাকে।দুমকিতে এছাড়াও একাধিক কিশোর গ্যাং রয়েছে যারা বিভিন্ন সময় বিভিন্ন অপারাধের সাথে জরাচ্ছে। কেউকেউ মাদক সেবনকারী থেকে বিক্রেতা হয়ে যাচ্ছে। আজকের সংঘর্ষের সূত্র ধরে দুই পক্ষের মধ্যে সামনে আরো বড় ধরনের সংঘর্ষের আশঙ্কা প্রকাশ করেছে অন্য শিক্ষার্থীরা।
এদিকে দীর্ঘ বন্ধের পর কলেজ খোলার কিছু দিনের মধ্যে কিশোর গ্রুপের দুই পক্ষের বিরোধ,সংঘর্ষে অভিভাবক ও সাধারণ শিক্ষার্থীদের মধ্যে আতঙ্ক বিরাজ করছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংঘর্ষে আহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ