Inqilab Logo

সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০২ কার্তিক ১৪২৮, ১০ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

আমরা সকল ষড়যন্ত্র প্রতিহত করবো: আইনমন্ত্রী

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ সেপ্টেম্বর, ২০২১, ৩:২০ পিএম

আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, শেখ হাসিনা সরকার কোনো ষড়যন্ত্রকে ভয় করে না। ষড়যন্ত্রের কারণে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হারিয়েছি আর কোনো ষড়যন্ত্র করে তারা সফল হতে পারবে না। আমরা সকল ষড়যন্ত্র প্রতিহত করবো।

আজ বৃহস্পতিবার সকালে আখাউড়া উপজেলা আওয়ামী লীগের আয়োজনে জনসভায় তিনি এসব কথা বলেন। বিএনপির সমালোচনা করে আইনমন্ত্রী আরও বলেন, তারা মানুষের সামনে এসে কিছু বলেনা। এয়ারকন্ডিশন ঘরে বসে থাকে। সামনে জনগণ থাকে না। সাংবাদিক সাহেবদের ডেকে নিয়ে যান। আর বলেন, সরকার এটা করে নাই, ওইটা করে নাই, সেইটা করে নাই।

আইনমন্ত্রী বলেন, দুইটা দুর্নীতি মামলায় একটা সাত বছর আরেকটা ১০ বছর জেল হয়েছে খালেদা জিয়ায়। কিন্তু মানবিক কারণে শেখ হাসিনা দুইটা শর্তে খালেদা জিয়াকে মুক্তি দিয়েছে। মুক্তির পর উনি বাসায় চলে আসেন। উনার বিলাসবহুল বাসায় উনি থাকেন। পরবর্তীতে খালেদা জিয়া কোভিডে আক্রান্ত হলে ওনি হাসপাতালে যান।

আইনমন্ত্রী বলেন, যেদিন থেকে হাসপাতালে গিয়েছে। সেদিন থেকে ওনি (খালেদা জিয়া) বলতে শুরু করেছে, বিদেশ যাইতে দেন! আনিসুল হক বলেন, তখন প্লেন চলে না, রেলগাড়ি চলে না, জাহাজ চলে না কিন্তু ওনাকে বিদেশ যাইতে দিতে হবে।

মন্ত্রী বলেন, ‘চিকিৎসা তো হচ্ছে। ওনিও সুস্থ হইছে। ওনি (খালেদা জিয়া) বাড়ি ফিরে গেছেন। এখনও উনি বলেন, বিদেশ যাইতে দেন। আমরা যদি বাংলাদেশে থেকে মানুষকে সুস্থ করে তুলতে পারি। খালেদা জিয়া দেশে চিকিৎসা নিয়ে সুস্থ হয়েছেন তাহলে ওনি বিদেশ যেতে চান কেন?’



 

Show all comments
  • মোহাম্মদ দলিলুর রহমান ২৩ সেপ্টেম্বর, ২০২১, ৪:৩৩ পিএম says : 0
    তোমরাই নির্বাচন নিয়ে সড়যনতড় করে নিজের হাতে ক্ষমতা রেখে নির্বাচন কর আবার অন্য কে দোষারোপ।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আইনমন্ত্রী


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ