Inqilab Logo

সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৯ কার্তিক ১৪২৮, ১৭ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

নাটোরে দেশীয় অস্ত্রসহ ৪ সন্ত্রাসী আটক

নাটোর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ সেপ্টেম্বর, ২০২১, ৩:৫০ পিএম

নাটোরে দেশীয় অস্ত্রসহ ৪ সন্ত্রাসীকে আটক করেছে র‌্যাব। বুধবার রাত সাড়ে ১০ টার দিকে সদর উপজেলার দিয়ারভিটা গ্রামস্থ পাওয়ারপ্লান্ট ত্রিমোহনী মোড় এলাকা থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলো, সদর উপজেলার লেংগুরিয়া গ্রামের লালন প্রামানিকের ছেলে রানা প্রামানিক, সিংগারদহ পূর্বপাড়ার আব্দুল রাজ্জাকের ছেলে মামুন হোসাইন, বনবেলঘরিয়া কারিগরপাড়ার আজগর আলীর ছেলে খোকন হোসেন এবং সিংড়া উপজেলার ছোট চৌগ্রাম এলাকার মৃত নিপেন চন্দ্র সরকারের ছেলে বিষ্ণু সরকার।
সিপিসি-২, নাটোর ক্যাম্প, র‌্যাব-৫ এর কোম্পানী কমান্ডার মেজর সানরিয়া চৌধুরী জানান, বুধবার রাতে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সন্ত্রাস বিরোধী অভিযান পরিচালনা করা হয়। অভিযানকালে দিয়ারভিটা গ্রামের পাওয়ার প্ল্যান্ট ত্রিমোহনী মোড় এলাকা থেকে ছিনতাইয়ের জন্য অপেক্ষমান ৪ জনকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ২টি হাসুয়া, ২টি চাকু, ১টি চায়নিজ কুড়াল, ২টি ক্ষুর, ১টি সুইচ গিয়ার চাকু জব্দ করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা জানায়, দীর্ঘদিন ধরেই সংঘবদ্ধভাবে তারা বিভিন্ন নির্জন রাস্তার পাশে রাতে অবস্থান নিয়ে ছিনতাই করে আসছিল। আটককৃতদের বিরুদ্ধে রাতেই মামলা দায়ের করে সদর থানায় হস্তান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডাকাত গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ