Inqilab Logo

মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৩ কার্তিক ১৪২৮, ১১ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

কোহলিকে দুবাইতে রেখেই মুম্বাই ফিরলেন আনুশকা!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ সেপ্টেম্বর, ২০২১, ৪:৩৪ পিএম

কিছুদিন আগেই বিরাট কোহলি ঘোষনা করেছিলেন টি২০ ক্রিকেটে ভারতীয় দলকে আর নেতৃত্ব দেবেন না তিনি। আগামী টি২০ বিশ্বকাপের পর ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক আর থাকবেন না কোহলি। এমনি ঘোষনার ঠিক পরেই আইপিএল শুরু হতেই দুবাই ছেড়ে মুম্বাইয়ে ফিরে গেলেন তার স্ত্রী বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা ।

গত জুন মাস থেকেই দেশের বাইরে ছিলেন অভিনেত্রী। ভারতীয় ক্রিকেট দলের সঙ্গে জুন মাসে ইংলন্ডে উড়ে গিয়েছিলেন বিরাট, আনুশকা ও মেয়ে ভামিকা। সেখান থেকে আইপিএল শুরু হতে দুবাই পাড়ি দেন তারা। এই তিন মাস কোহলির সঙ্গে সঙ্গে থাকলেও হঠাৎ কথা নেই বার্তা নেই মেয়েকে নিয়ে মুম্বাই ফিরে গেলেন আনুশকা শর্মা।

ভারতীয় ক্রিকেট দলের টি২০ অধিনায়কের দায়িত্ব ছাড়ার ঘোষনার পরপরই রয়‍্যাল চ‍্যালেঞ্জারস ব‍্যাঙ্গালোরের অধিনায়কের পদও ছাড়ার ঘোষনা করেছেন কোহলি। আইপিএলের চলতি সিজন শেষ হলেই সিদ্ধান্ত কার্যকর করবেন তিনি। পরিবারের চাপেই নাকি এই সিদ্ধান্ত নিতে বাধ‍্য হয়েছেন বিরাট, এমনি গুঞ্জন শোনা গিয়েছিল বিভিন্ন মহলে। ঠিক এর পরপরই আচমকা স্বামীকে ছেড়ে আনুশকার মুম্বাই ফিরে যাওয়ার ঘটনায় সেই গুঞ্জন আরো তীব্র হয়েছে। যদিও হঠাৎ তার এই প্রত‍্যাবর্তনের কারণ কী তা জানা যায়নি।

সম্প্রতি তার ইনস্টা স্টোরিতে উঠে এসেছে মুম্বাইয়ের অ্যাপার্টমেন্ট থেকে তোলা সমুদ্রের ছবি। অভিনেত্রী নিজেই জানিয়েছেন মুম্বাইয়ে ফিরেছেন তিনি। অপরদিকে আইপিএল চলায় এখনো দুবাইতে রয়েছেন স্বামী বিরাট কোহলি। আগামী ১৫ অক্টোবর শেষ হবে আইপিএল। এতদিন বিদেশ থেকে একাধিক ছবি, ভিডিও শেয়ার করেছেন আনুশকা।

এমনকি মেয়ে ভামিকার ছয় মাসের জন্মদিনও ইংলন্ডেই পালন করেছেন বিরুষ্কা জুটি। কয়েকটি মিষ্টি ছবি শেয়ার করে অভিনেত্রী লিখেছিলেন, ‘ওর একটা হাসি আমাদের গোটা দুনিয়াটা বদলে দিতে পারে। আশা করি যে ভালবাসা নিয়ে তুমি আমাদের দিকে তাকাও সেটা নিয়েই আমরা বেঁচে থাকতে পারি। আমাদের তিনজনকেই ছয় মাসের শুভেচ্ছা।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ অক্টোবর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ