Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ময়মনসিংহে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার গাড়ি চুরি

ময়মনসিংহ ব্যুরো | প্রকাশের সময় : ২৩ সেপ্টেম্বর, ২০২১, ৫:৪৮ পিএম

ময়মনসিংহের ধোবাউড়ায় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার অর্ধকোটি টাকা মূল্যের সরকারী গাড়ি চুরির ঘটনা ঘটেছে।চুরির পর গাড়িটি চালিয়ে নেবার চেষ্টায় ঘটেছে দুর্ঘটনা।এতে ক্ষতিগ্রস্ত হয়েছে গাড়িটি।ক্ষতিগ্রস্থ গাড়িটি ফেলে পালিয়ে গেছে চোর।

গতকাল বুধবার দিবাগত রাত ২.৩০ মিনিটে গাড়িটি হাসপাতালের ভিতর থেকে চুরি করে নিয়ে যায় চোর।

জানা গেছে, গ্যারেজে না রেখে গাড়িটির চালক আবিদ গাড়িটি হাসপাতালের ভেতরে রেখেই ঘুমিয়ে পড়ে।এমন সময়ে চাবি চুরি করে চোর গাড়িটি চালিয়ে নেবার চেষ্টা করে। হাসপাতালের নাইটগার্ড আব্দুর রাজ্জাকের নজরে পড়লে রাজ্জাক হৈচৈ শুরু করে। গাড়িচালক আবিদ বিষয়টি রাতেই থানায় জানায়। পরে খোঁজাখোঁজি করে বাঘবেড় ইউনিয়নে দিঘিরপাড় সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পশ্চিমে নজরুলের বাড়ির পাশে গাড়িটির সন্ধান পাওয়া যায়।

স্থানীয়রা জানায়, চোর রাতে বালিগাও বাজারের একটি দোকানের উপর গাড়িটি তুলে দেয়।এতে দোকানটি ও দোকানে রাখা মালামালের ব্যাপক ক্ষতি হয়।
এ ব্যাপারে গাড়ি চালক আবিদ জানায়, স্থানীয় এক যুবক তার কক্ষ থেকে চাবি চুরি করে গাড়িটি নিয়ে যায়।
স্বাস্থ্য ও পরিবার পরিক্ল্পনা কর্মকর্তা আবু হাসান শাহিন জানান,চুরির বিষয়টি নিয়ে আইনানুগ প্রক্রিয়া চলমান রয়েছে।
এ বিষয়টি নিশ্চিত করে ধোবাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম আজাদ জানান গাড়ি চুরির ঘটনায় জড়িতদের বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করার জন্য পুলিশী তৎপরতা অব্যাহত রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ