Inqilab Logo

রোববার, ১৪ আগস্ট ২০২২, ৩০ শ্রাবণ ১৪২৯, ১৫ মুহাররম ১৪৪৪

নির্মল আনন্দে মুখরিত সিরাজগঞ্জের মেধাবীরা এক হাজার ৬২৭ জন ছাত্রছাত্রীকে বৃত্তি প্রদান

প্রকাশের সময় : ৯ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

প্রেস বিজ্ঞপ্তি : খাজা মোজাম্মেল হক (র:) ফাউন্ডেশনের উদ্যোগে জেএসসি ও জেডিসি পরীক্ষায় এক হাজার ৬২৭ জন জিপিএ ৫ প্রাপ্ত ছাত্রছাত্রীকে সম্মাননা সনদ এবং বৃত্তি প্রদান করা হয়। সংগঠনের এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
সিরাজগঞ্জ জেলার কামারখন্দ উপজেলার মফিজ উদ্দিন তালুকদার স্মৃতি উচ্চ বিদ্যালয় মাঠে প্রতি বছরের মতো এবারো গত বৃহস্পতিবার খাজা মোজাম্মেল হক (র:) ফাউন্ডেশনের উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে বৃত্তি প্রদান করা হয়। এ অনুষ্ঠানে জেলার ৭৯টি শিক্ষা প্রতিষ্ঠানের জেএসসি ও জেডিসি পরীক্ষায় এক হাজার ৬২৭ জন জিডিএ ৫ প্রাপ্ত ছাত্রছাত্রীকে সম্মাননা সনদ প্রদান করা হয়।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সিরাজগঞ্জের জেলা প্রশাসক কামরুন নাহার সিদ্দিকী। বিশেষ অতিথি ছিলেন, জেলা পুলিশ সুপার, উপজেলা নির্বাহী অফিসার ইসরাত ফারজানা, মফিজ তালুকদার স্মৃতি উচ্চ বিদ্যালয়ের সভাপতি মো: তারিক আহমেদ, থানার ইনচার্জ অফিসার মো. বাবুল উদ্দিন এবং প্রধান শিক্ষক স্বপন কুমার দে প্রমুখ। এছাড়া উপস্থিত ছিলেন, কে এম আর এফ এর সচিব জোবায়ের হোসেন, কোষাধ্যক্ষ সোহেল হোসেন ইবনে বতুতা, বৃহত্তর কুমিল্লা অঞ্চলের প্রধান সমন্বয়কারী প্রকৌশলী খুরশীদ আহমেদ, বৃহত্তর ময়মনসিংহ অঞ্চলের প্রধান সমন্বয়কারী মোহাম্মদ আলী এবং মো আরমান খান। অনুষ্ঠানটি পরিচালনা করেন উত্তরাঞ্চলের প্রধান সমন্বয়কারী মো.আনসার আলী খান জয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নির্মল আনন্দে মুখরিত সিরাজগঞ্জের মেধাবীরা এক হাজার ৬২৭ জন ছাত্রছাত্রীকে বৃত্তি প্রদান
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ