Inqilab Logo

শুক্রবার, ২৯ অক্টোবর ২০২১, ১৩ কার্তিক ১৪২৮, ২১ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

বিএনপি নেতা নজরুল ইসলাম খান সিসিইউতে চিকিৎসাধীন

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৩ সেপ্টেম্বর, ২০২১, ৬:৫১ পিএম

বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ক্রিটিক্যাল কেয়ার ইউনিটে (সিসিইউ) চিকিৎসাধীন আছেন। বুধবার (২২ সেপ্টেম্বর) রাতে এ রাজনীতিবিদের ডিসেন্ট্রি হলে জরুরি ভিত্তিতে হাসপাতালে ভর্তি করানো হয়।

বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) বিকেলে বিএনপি চেয়ারপারসন মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান বলেন, গত দুদিন ধরে নজরুল ইসলাম খান ডিসেন্ট্রি সমস্যায় ভুগছিলেন। কিন্তু গতকাল (বুধবার) রাতে হঠাৎ প্রচণ্ডভাবে তিনি দুর্বল হয়ে পড়লে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

তিনি জানান, নজরুল ইসলাম খান এখন ইউনাইটেড হাসপাতালে সিসিইউতে চিকিৎসাধীন আছেন। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ দলের সিনিয়র নেতারা সার্বক্ষণিক তার চিকিৎসার খোঁজ রাখছেন বলেও জানান শায়রুল কবির। এদিকে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে বেশকিছু ধরে হাসপাতালে চিকিৎসাধীন আছেন বিএনপির ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট খন্দকার মাহবুব হোসেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নজরুল ইসলাম খান


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ