Inqilab Logo

শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ৩১ আশ্বিন ১৪২৮, ০৮ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

সৎ মায়ের সাথে অভিমানে আত্মহত্যা

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ সেপ্টেম্বর, ২০২১, ৮:২৯ পিএম

ময়মনসিংহের নান্দাইলে সৎ মায়ের সাথে অভিমানে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছে মেয়ে। বৃহস্পতিবার বিকেলে ওই ঘটনাটি ঘটে। খবর পেয়ে লাশ উদ্ধার করে পুলিশ।

জানা যায়, উপজেলার সিংরইল ইউনিয়নের নারায়ানপুর গ্রামের রহমত আলীর মেয়ে স্থানীয় বাকচান্দা আব্দুস ছামাদ একাডেমীর ৯ম শ্রেণীর ছাত্রী লিজা আক্তার। কিন্তু হতভাগা লিজার মা আট বছর পূর্বে মারা যায়। তারপর বাবা রহমত আলী দ্বিতীয় বিবাহ করেন। এঅবস্থায় চলছে বাবা রহমতের সংসার।এরই মাঝে সৎ মা ফরিদা বেগমের সাথে লিজার সম্পর্কের অবনতি হচ্ছে। এই অবস্থায় বেশ কিছুদিন যাবত চলছে বিভিন্ন বিষয় নিয়ে মান অভিমান। মায়ের সাথে সেই মান অভিমানে লিজা বেঁচে নেয় আত্মহত্যার পথ। এরই মাঝে বৃহস্পতিবার বিকেলে নিজ ঘরের আড়ার সাথে ফাঁসিতে ঝুলে আত্মহত্যার ঘটনা ঘটিয়েছে অভিমানী লিজা। পরে স্থানীয়রা পুলিশকে খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে।

নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান আকন্দ জানান, লাশ উদ্ধার করা হয়েছে। ময়না তদন্তের জন্য কিশোরগঞ্জ হাসপাতালে মর্গে প্রেরণ করা হয়েছে। বিষয়টি নিয়ে পরিবারের পক্ষ থেকে এখনো কোন অভিযোগ করা হয়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ