Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ০২ কার্তিক ১৪২৬, ১৮ সফর ১৪৪১ হিজরী

চাঁদপুর গণি মডেল উচ্চ বিদ্যালয়ের শতবর্ষ পূর্তি

প্রকাশের সময় : ৯ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

চাঁদপুর জেলা সংবাদদাতা : ২০১৭ সালে শতবর্ষে পদার্পণ করতে যাচ্ছেন চাঁদপুর গণি মডেল উচ্চ বিদ্যালয়। এ উপলক্ষে আগামী ৭ জানুয়ারি শতবর্ষ উদযাপন ও পুনর্মিলনী অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।
এ উপলক্ষে চাঁদপুর প্রেসক্লাব মিলনায়তনে গতকাল শনিবার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন উৎসব উদযাপন কমিটির আহŸায়ক ও চাঁদপুর পৌরসভার মেয়র মো. নাছির উদ্দিন আহমেদ, সদস্য সচিব অ্যাড. সেলিম আকবর।
সংবাদ সম্মেলনে জানানো হয়, ১৯১৭ সালের চাঁদপুর শহরের কুমিল্লা রোডে গণি মডেল উচ্চ বিদ্যালয়ের যাত্রা শুরু হয়। দেশখ্যাত অনেক ব্যক্তিবর্গ এই বিদ্যালয়ের শিক্ষার্থী। শতবর্ষ উদযাপন ও পুনর্মিলনীসহ বর্ণাঢ্য উৎসবের আয়োজন করা হচ্ছে।
অনুষ্ঠানমালার মধ্যে রয়েছে : বর্ণাঢ্য র‌্যালি, আলোচনা সভা, শিক্ষকদের সংবর্ধনা, মেধাবী শিক্ষার্থীদের মাঝে বৃত্তি প্রদান, প্রাক্তন ছাত্রদের স্মৃতিচারণ, বিভিন্ন ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ