Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯, ৩ আশ্বিন ১৪২৬, ১৮ মুহাররম ১৪৪১ হিজরী।

ফেসবুকে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যাচার থানায় জিডি

প্রকাশের সময় : ৯ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

বালাগঞ্জ উপজেলা সংবাদদাতা : সিলেটের ওসমানীনগরে দৈনিক ইনকিলাবের সাংবাদিক আবুল কালাম আজাদের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে নানা কল্পকাহিনী, মিথ্যাচার ও মানহানীকর লেখা প্রকাশ করায় ওসমানীনগর থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন।
সাধারণ ডায়েরি সূত্রে জানা যায়, গত ২৬ সেপ্টেম্বর সামাজিক যোগাযোগ মাধ্যম ‘চেপে রাখা ইতিহাস’ নামে একটি অপরিচিত ফেইসবুক আইডি থেকে দৈনিক ইনকিলাবের বালাগঞ্জ-ওসমানীনগর প্রতিনিধি আবুল কালাম আজাদের বিরুদ্ধে সাংবাদিকতার দায়িত্ব ও ব্যক্তিগত চরিত্রের উপর মিথ্যাচার করে কিছু লেখা প্রকাশ করা হয়। এতে তার চরম মানহানী হয়েছে বলে উল্লেখ করেন। এ ব্যাপারে তিনি গত ৫ অক্টোবর ‘চেপে রাখা ইতিহাস’-এর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা করতে ওসমানীনগর থানায় একটি সাধারণ ডায়েরি করেন। (ডায়েরি নং-২৭৫)।
এব্যাপারে ওসমানীনগর থানার ওসি আব্দুল আওয়াল চৌধুরী বলেন, সাংবাদিক আবুল কালাম আজাদ মানহানীকর অভিযোগ এনে ওসমানীনগর থানায় একটি একটি ফেইসবুকের বিরুদ্ধে সাধারণ ডায়েরি করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ