Inqilab Logo

মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ১০ কার্তিক ১৪২৮, ১৮ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

ধর্ষণের অভিযোগে গ্রেফতার

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ২৪ সেপ্টেম্বর, ২০২১, ১২:০৬ এএম

কবিরহাট উপজেলায় শিশু ধর্ষণের অভিযোগে এক অটোচালককে গ্রেফতার করেছে পুলিশ। ভুক্তভোগী শিশু বর্তমানে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। গ্রেফতারকৃত ধর্ষক মো.ইয়াছিন উপজেলার ফতেজঙ্গপুর গ্রামের মো.সাহাব উদ্দিনের ছেলে। সে পেশায় একজন অটোরিকশা চালক।

গতকাল বৃহস্পতিবার দুপুর ১টার দিকে উপজেলার ফতেজঙ্গপুর গ্রামে এ ঘটনা ঘটে। খবর পেয়ে একই দিন বিকেল ৫টার দিকে তাৎক্ষণিক অভিযান চালিয়ে অভিযুক্ত ধর্ষককে গ্রেফতার করে পুলিশ। কবিরহাট থানার ওসি টমাস বড়–য়া জানান, দুপুর ১টার দিকে বাড়ির সামনে রাস্তার পাশে অভিযুক্ত যুবক জোরপূর্বক ওই শিশুকে ধর্ষণ করে।
পরে ভিকটিমের পরিবারের সদস্যরা জানতে পেরে তাকে নোয়াখালী সদর হাসপাতালে ভর্তি করে এবং থানায় বিষয়টি মৌখিক ভাবে অবহিত করে।
ওসি বড়–য়া জানান, এ ঘটনায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলার প্রস্তুতি চলছে। ওই মামলায় গ্রেফতারকৃত ধর্ষককে শুক্রবার সকালে নোয়াখালী চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ


আরও
আরও পড়ুন