Inqilab Logo

বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৪ কার্তিক ১৪২৮, ১২ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

উন্নয়নকে ক্ষতিগ্রস্ত করতে অপপ্রচার চালানো হচ্ছে

জাহাঙ্গীর আলম

গাজীপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৪ সেপ্টেম্বর, ২০২১, ১২:০৫ এএম

গাজীপুর সিটি কর্পোরেশনের মেয়র মোঃ জাহাঙ্গীর আলম বলেছেন, গাজীপুর সিটির উন্নয়নকে ক্ষতিগ্রস্ত করতে আমার বিরুদ্ধে একটি মহল পরিকল্পিতভাবে অপপ্রচার চালাচ্ছে।

সম্প্রতি তার একটি বক্তব্য ফেসবুকে ভাইরাল হওয়ার বিষয়টি ব্যাখ্য করে মেয়র গতকাল দুপুরে তার নিজ ফেসবুক পেইজে এক বক্তব্যে বলেন, গত দুইদিন ধরে ফেসবুক ও ইউটিউব প্রচার মাধ্যমে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নামে এবং আমার নাম সেখানে জড়িয়ে বিভিন্ন ধরণের মিথ্যা, বানোয়াট কথা তারা ছেড়েছে। আমার এবং আমাদের বিশেষ করে বাংলাদেশ আওয়ামী লীগের মন্ত্রী, সংসদ সদস্য, আওয়ামী লীগের সভাপতি এবং বিভিন্ন গোয়েন্দা সংস্থার নাম ধারণ করে আমাকে কিভাবে ছোট করা যায় প্রশ্নবিদ্ধ করা যায় সে কৌশল হিসেবে প্রতিপক্ষরা আমার বিভিন্ন কথা এডিট করে, নকল করে ইউটিউব ও ফেসবুকে তারা ছেড়েছে। সেজন্য আমি দুঃখের সঙ্গে জানাচ্ছি, এ ধরণের অপকর্মের সঙ্গে যারা জড়িত তারা প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা, দেশ এবং আমাদের গাজীপুরের উন্নয়ন চায় না। প্রধানমন্ত্রী গাজীপুরের সকল উন্নয়নমূলক কাজে অর্থ দিয়ে সহযোগিতা করছেন। সে মুহূর্তে সরকারকে, আমাকে, আওয়ামী লীগকে এবং আমাদের নেতৃত্বকে বিভিন্নভাবে অপজিট পার্টির কাছে প্রশ্ন তৈরি করে দেয়ার জন্য তারা বিভিন্ন অপকৌশল তৈরি করেছে। যারা এ জঘন্য কাজ করেছে তার জন্য আমি তীব্র নিন্দা জানাই।

তিনি আরো বলেন, আমার অস্তিত্ব আমার জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। তার প্রতি শ্রদ্ধা এবং ভালবাসা তার নাম শুনে তার ছবি দেখে আমি আমার জাতির পিতাকে অনুসরণ করে দেখে বুঝে ছাত্র জীবন থেকে বাংলাদেশ ছাত্রলীগ শুরু করি। এরপর প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা আমাকে গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং গাজীপুর সিটি কর্পোরেশনের নির্বাচন করার জন্য দোয়া দিয়েছেন। গাজীপুরের সকল মানুষ এবং আওয়ামী লীগের সকল নেতাকর্মীদের সহযোগিতায় আমি মেয়র নির্বাচিত হয়েছি।

তিনি বলেন, প্রধানমন্ত্রী হাজার হাজার কোটি টাকা দিয়ে গাজীপুরকে শহর করার জন্য সহযোগিতা করছেন। গাজীপুরের এ উন্নয়ন যেন ক্ষতিগ্রস্ত হয় সেজন্য একটি অপমহল বিরোধী দলের উস্কানি পায়তারার মধ্যে পড়ে আমাদের শহর এবং আমাদের আওয়ামী লীগকে ক্ষতিগ্রস্ত করার চেষ্টা করছে। তারা আমার অস্তিত্ব জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নাম নিয়ে বিভিন্ন ধরণের মিথ্যাচার করছে। সে জন্য আমি আবারো তীব্র নিন্দা জানাই। যারা এ অন্যায় কাজ করেছে আমি আইনের সহযোগিতা নিয়ে আইনজীবীদের পরামর্শ নিয়ে আইনগত ব্যবস্থা নেব। তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী এবং আমাদের স্থানীয় নেতৃবৃন্দ সকলের সহযোগিতায় একটি পরিকল্পিত শহর করতে চাই। যারা অপপ্রচারকারী, ফেসবুকে মিথ্যা কথা ও গুজব ছড়াচ্ছে তাদের অনুরোধ করব দয়াকরে এগুলো ডিলিট করে দেন। মিথ্যা অপবাদ না দিয়ে আসুন আমরা সকলে মিলে কাজ করি। এখন কাজের সময়। আমাদের সকলের দায়িত্ব হচ্ছে দেশ ও আমাদের নগরকে সমৃদ্ধ করা। বঙ্গবন্ধুর সোনার বাংলা প্রধানমন্ত্রীর মাধ্যমে বাস্তবায়ন করতে চাই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অপপ্রচার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ