Inqilab Logo

রোববার, ১৭ অক্টোবর ২০২১, ০১ কার্তিক ১৪২৮, ০৯ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

ম্যানইউনাকে বিদায় দিল ওয়েস্ট হ্যাম

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৪ সেপ্টেম্বর, ২০২১, ১২:০৫ এএম

মাত্র চার দিন আগে ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে ঘরের মাঠে হারের পাল্টা জবাব দিল ওয়েস্ট হ্যাম ইউনাইটেড। এই জবাবটা বরং হলো আরও কড়া। উলে গুনার সুলশারের দলকে লিগ কাপ থেকে বিদায়ই করে দিল পূর্ব লন্ডনের ক্লাবটি। ইংলিশ ফুটবলের তৃতীয় সেরা এই টুর্নামেন্টের তৃতীয় রাউন্ডে ম্যানচেস্টারের দলটিকে তাদেরই মাঠে হারিয়েছে ওয়েস্ট হ্যাম। আর তাতে লিগ কাপের শেষ ষোলোর টিকেট পেল দলটি।
প্রিমিয়ার লিগে ওয়েস্ট হ্যামকে ২-১ গোলে হারিয়েছিল ম্যানইউ। সেদিন পিছিয়ে পড়ার পর সমতা টেনেছিলেন ক্রিস্টিয়ানো রোনালদো। আর শেষ দিকে জয়সূচক গোলটি করেছিলেন জেসে লিনগার্ড। একরাশ হতাশা উপহার দেওয়া এ দিনের ম্যাচে অবশ্য দলেই ছিলেন না রোনালদো। শুধু পর্তুগিজ তারকাই নন, পল পগবা, হ্যারি ম্যাগুইয়ার, রাফায়েল ভারানে ও গোলরক্ষক দাভিদ ডি গিয়াকে বিশ্রাম দিয়ে অনিয়মিত ও তরুণদের নিয়ে দল সাজান কোচ সুলশার। তারই চরম খেসারত দিতে হলো। ২০০৭ সালের পর ওল্ড ট্র্যাফোর্ডে প্রথম জয়ের দেখা পেল ওয়েস্ট হ্যাম। আর কাপ টুর্নামেন্টে ২০০১ সালের পর প্রথম এই মাঠে জিতল দলটি।
তবে প্রত্যাশিত জয়ে পরের ধাপে উঠেছে চেলসি, আর্সেনাল, টটেনহ্যাম হটস্পার। চেলসি টাইব্রেকারে হারিয়েছে অ্যাস্টন ভিলাকে এবং টটেনহ্যামও পেনাল্টি শুট আউটে হারিয়েছে উলভারহ্যাম্পটন ওয়ান্ডারার্সকে। আর আর্সেনাল ৩-০ গোলে হারিয়েছে তৃতীয় সারির দল উইম্বলডনকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ওয়েস্ট হ্যাম
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ