Inqilab Logo

ঢাকা, শুক্রবার , ০৬ ডিসেম্বর ২০১৯, ২১ অগ্রহায়ণ ১৪২৬, ০৮ রবিউস সানি ১৪৪১ হিজরী

সাভারে যুবককে পিটিয়ে হত্যা

প্রকাশের সময় : ৯ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

সাভার থেকে স্টাফ রিপোর্টার : ঢাকা জেলার সাভার পৌর এলাকার ইমান্দিপুর মহল্লায় আরিফ মিয়া (৩০) নামে এক যুবককে পিটিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

আজ রোববার সকালে জনৈক সামছুল নাহারের বাড়িতে এ ঘটনা ঘটে। নিহত আরিফ ইমান্দিপুর এলাকার হযরত আলীর ছেলে।

নিহত যুবক আরিফের চাচাতো ভাই আব্দুর রাজ্জাক জানায়, সকালে তার ভাই আরিফকে দুর্বৃত্তরা পিটিয়ে হত্যা করে লাশ সামছুল নাহারের দোতলা বাড়ির ছাদে নিয়ে রাখে। পরে প্রতিবেশীরা দেখতে পেয়ে থানায় খবর দেন। খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়। নিহত আরিফের সারা শরীরে আঘাতের চিহ্ন রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

এলাকাবাসীর অভিযোগ সকালে কয়েকজন যুবক ওই বাড়িতে নেশার আড্ডা বসায়। একপর্যায়ে তাদের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। এর জের ধরে ওই যুবককে হত্যা করে লাশ বাড়ির ছাদে রেখে পালিয়ে যায় দুর্বৃত্তরা।

এ বিষয়ে সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) ফজলুল হক জানান, নিহত যুবকের সারা শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। এ ঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ