Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

কোন কোচের সাহস আছে এই বার্সার দায়িত্ব নেবে?

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৪ সেপ্টেম্বর, ২০২১, ১১:২১ এএম

স্প্যানিশ লা লিগায় খাদিজের বিপক্ষে আজ শুক্রবার ০-০ গোলে ড্র করেছে বার্সেলোনা। ম্যাচটিতে সাধারণ মানের ফুটবল খেলেছে তারা। স্প্যানিশ সংবাদমাধ্যমগুলো বলছে বার্সা আর স্পেনের পাওয়ার হাউজ নেই। তারা মধ্যম সারির দলে পরিণত হয়েছে। ম্যাচটিতে আবার দ্বিতীয়ার্ধে ফ্রাঙ্ক দি ইয়ং লাল কার্ড দেখলে ১০ জনের দলে পরিণত হয় বার্সা। তাদের কঁপাল ভালো খাদিজ এ সুবিধা আদায় করে নিতে পারেনি।

এখন এ ম্যাচটিই এখন বর্তমান কোচ রোনাল্ড কোম্যানের শেষ ম্যাচ হিসেবে ধরা হচ্ছে। তার ভবিষ্যত নিয়ে কয়েক ঘন্টার মধ্যে কড়া সিদ্ধান্ত আসতে পারে। তবে বার্সার এখন সময় খারাপ গেলেও তারা তো আর যার তার হাতে দায়িত্ব দেবে না। তারা দলের দায়িত্ব দেবে হাইপ্রোফাইল কারো হাতে। তবে স্প্যানিশ সংবাদমাধ্যম জানিয়েছে বর্তমানে মধ্যম সারির দলে পরিণত হওয়া বার্সার দায়িত্ব নেয়ার সাহস দেখাবে কোন হাইপ্রোফাইল কোচ?। এখন যেই দায়িত্ব নেক তাকে এভারেস্ট জয় করার মতো কষ্ট করতে হবে বলে মন্তব্য করেছে মার্কা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুটবল

২৩ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ