Inqilab Logo

রোববার, ২৩ জানুয়ারী ২০২২, ০৯ মাঘ ১৪২৮, ১৯ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

কক্সবাজার উপকূল থেকে সাড়ে চার লাখ ইয়াবাসহ আটক ৫

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ সেপ্টেম্বর, ২০২১, ১১:৩২ এএম

বঙ্গোপসাগরের কক্সবাজার উপকূল থেকে সাড়ে চার লাখ ইয়াবাসহ পাঁচ জনকে আটক করা হয়েছে বলে দাবি করছে র‍্যাব। গতকাল বৃহস্পতিবার দিবাগত রাতে গভীর সমুদ্র এলাকা থেকে তাঁদের আটক করা হয়।আটক করা ব্যক্তিরা হলেন—রশিদ উল্লাহ, আমানত করিম, নাছির উদ্দিন ও ছৈয়দুর রহমান।

বঙ্গোপসাগরের কক্সবাজার উপকূল থেকে সাড়ে চার লাখ ইয়াবাসহ পাঁচ জনকে আটক করা হয়েছে বলে দাবি করছে র‍্যাব। গতকাল বৃহস্পতিবার দিবাগত রাতে গভীর সমুদ্র এলাকা থেকে তাদের আটক করা হয়।আটক করা ব্যক্তিরা হলেন—রশিদ উল্লাহ, আমানত করিম, নাছির উদ্দিন ও ছৈয়দুর রহমান।

কক্সবাজার র‍্যাব-১৫ থেকে আজ শুক্রবার সকালে বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে গভীর সমুদ্র এলাকায় কক্সবাজার র‍্যাব-১৫-এর উপ-অধিনায়ক স্কোয়াড্রন লিডার তানভীর হাসান ও মেজর শেখ মোহাম্মদ ইউসূফের নেতৃত্বে মাছ ধরার একটি ট্রলারকে চিহ্নিত করেন র‍্যাবের সদস্যেরা। এরপর ধাওয়া করে ওই ট্রলার থেকে সাড়ে চার লাখ ইয়াবা পাওয়া যায়।

কক্সবাজার র‍্যাব-১৫-এর উপ-অধিনায়ক স্কোয়াড্রন লিডার তানভীর হাসান দাবি করেন, এক সপ্তাহ ধরে ইয়াবা পাচারকারী চক্রের ওপর নজর রাখছিল র‍্যাব। সেই চক্রের একটি চালান আসার খবরে গভীর সমুদ্রে অভিযান চালানো হয়। অভিযানে সাড়ে চার লাখ ইয়াবাসহ পাঁচ জনকে আটক করা হয়। আটক করা ব্যক্তিদের বিরুদ্ধে পরবর্তী আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন বলে জানান র‍্যাবের এই কর্মকর্তা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক

২২ জানুয়ারি, ২০২২
২০ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ