Inqilab Logo

মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ১০ কার্তিক ১৪২৮, ১৮ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

জয়পুরহাটে বিদ্যুৎস্পৃষ্টে দুই যুবকের মৃত্যু

জয়পুরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ সেপ্টেম্বর, ২০২১, ৪:১৩ পিএম

জয়পুরহাটে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুই যুবকের মর্মান্তিক মৃত্যু হয়েছে ।আজ শুক্রবার সকালে নির্মাণাধীন বাড়িতে কাজ করতে গিয়ে ওই দুই যুবকের মৃত্যু হয়।
মৃত ব্যক্তিরা হলেন পাঁচবিবির বাগজানা ভীমপুর গ্রামের তরণী কান্ত রায়ের ছেলে সুবোধ চন্দ্র রায় (৩৫) ও সদর উপজেলার হিচমী গ্রামের আবু বক্করের ছেলে গোলাম আজম (২৫)।

পুলিশ ও স্থানীয়রা জানায়, শুক্রবার সকালে জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার ভীমপুর গ্রামের যুবক সুবোধ রায় নিজ বাড়ির বৈদ্যুতিক বোর্ডে কাজ করার সময় অসাবধানতার কারণে ইলেকট্রিক তার শরীরে জড়িয়ে যায়। এ সময় গুরুতর আহত হন তিনি। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে দিনাজপুরের হাকিমপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

অপর এদিকে একই দিন জয়পুরহাটের কালাই উপজেলার ঝামুটপুর গ্রামে নির্মাণাধীন ভবনে কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্ট হন নির্মাণ শ্রমিক গোলাম আযম। পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নেয়া হলে সেখানেই তার মুত্যু হয়।

পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা পলাশ চন্দ্র দেব বলেন, ভীমপুর গ্রামের বাসিন্দা সুবোধ চন্দ্র রায় সকালে মুরগির ফার্মে অটোতে চার্জ দিতে গিয়ে অসাবধানতাবশত বৈদ্যুতিক তারে হাত পড়ে। এতে তিনি বিদ্যুতায়িত হয়ে ঘটনাস্থলেই মারা যান। অপরদিকে নির্মাণ শ্রমিক গোলাম আজম কালাই উপজেলার ঝামুট গ্রামের একটি নতুন বাড়িতে রডের কাজ করছিলেন। এ সময় লোহার একটি খাঁচা নিচ থেকে ওপরে নিচ্ছিলেন তিনি এ সময় বিদ্যুতায়িত হয়ে সে মারা যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু

২৫ অক্টোবর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ