Inqilab Logo

রোববার, ১৭ অক্টোবর ২০২১, ০১ কার্তিক ১৪২৮, ০৯ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

হাটহাজারীতে মেহেদী অনুষ্ঠানের কান্নার রোল

দেয়াল চাপায় নিহত এক যুবক আহত দুই

হাটহাজারী সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ সেপ্টেম্বর, ২০২১, ৪:২৬ পিএম | আপডেট : ৪:৩২ পিএম, ২৪ সেপ্টেম্বর, ২০২১

হাটহাজারীতে দেয়াল চাপায় মোঃ শাকিল সবুজ (১৯) নামে এক যুবক নিহত হয়েছে। শুক্রবার দুপুরে হাটহাজারী পৌর এলাকার কড়িয়ার দিঘিরপাড় আমিনুর রহমানের বাড়ি বাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। নিহত ঐ বাড়ির রমজান আলি ড্রাইভারের পুত্র। এ ঘটনায় আহত হয়েছে নজরুল ইসলাম (২৩) ও মোঃ জালাল (১৭) নামে আরো দুই ব্যক্তি আহত হয়েছে। আহতদ্বয়ের মধ্যে নজরুল ইসলামের অবস্থা আশঙ্কাজনক। সে চমেক চিকিৎসাধীন আছে বলে জানা গেছে। নজরুল ইসলাম একই বাড়ির আনোয়ার বাঁশির ও জালাল আব্দুল হাইয়ের পুত্র।

স্থানীয় সূত্রে জানা গেছে, হতাহতরা শুক্রবার জুম্মার নামাজ শেষে বাড়ি ফেরার পথে বায়তুশ শুক্কুর জামে মসজিদের দক্ষিণ পাশে আমিনুর রহমানের বাড়ি পৌঁছলে ১০/১২ বছর আগে দেয়া কোন রট ছাড়া আব্দুল হাই নামের এক ব্যক্তি বাড়ির সীমানা প্রাচীর হঠাৎ ভেঙ্গে তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই নিহত হন একজন ও আহত হয় দুজন। স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক একজনকে মৃত ঘোষণা করে। প্রাথমিক চিকিৎসা শেষে জালাল কে ছেড়ে দিলেও নজরুল কে চমেক প্রেরণ করে। আরো জানা গেছে, গুরুতর আহত নজরুলের গতকাল শুক্রবার নজরুলের বিয়ের মেহেদী অনুষ্ঠানের আয়োজন চলছিল। বাড়িতে বিয়ের অনুষ্ঠানের প্রস্তুতি চলছিল। শুক্রবার রাতে তার মেহেদী অনুষ্ঠান বলে জানা গেছে। বিয়ে বাড়িতে উৎসবের পরিবর্তে কান্নার রোল চলছে। আনন্দ পরিনত হয়েছে কান্নায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত

১৪ অক্টোবর, ২০২১
১১ অক্টোবর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ