Inqilab Logo

বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৪ কার্তিক ১৪২৮, ১২ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

এবার দীঘির নায়ক কলকাতার বনি সেনগুপ্ত

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ সেপ্টেম্বর, ২০২১, ৪:২৭ পিএম

জেলেপাড়ার গল্প নিয়ে ‘মানব দানব’ শিরোনামের একটি সিনেমায় কাজ করছেন চিত্রনায়িকা প্রার্থনা ফারদিন দীঘি। সিনেমাটিতে তার নায়ক হতে যাচ্ছেন কলকাতার চিত্রনায়ক বনি সেনগুপ্ত। শাপলা মিডিয়ার প্রযোজনায় সিনেমাটি পরিচালনার দায়িত্ব পেয়েছেন বজলুর রাশেদ চৌধুরী। তিনিই জানিয়েছেন এ তথ্য।

সিনেমাটি প্রসঙ্গে পরিচালক বজলুর রাশেদ চৌধুরী বলেন, ‘জেলেপাড়ার গল্পে সিনেমা এখানে গ্ল্যামারের চেয়ে অভিনয়টা বেশি দরকার। বনি ও দীঘি ভালো অভিনয় করেন; তারা চরিত্রের গভীরতা বুঝে নিজেদের সেরাটা উপহার দেবেন বলে মনে করি।’

সিনেমাটি প্রসঙ্গে দীঘি সংবাদমাধ্যমে বলেছেন, ‘শাপলা মিডিয়ার সিনেমায় আগেও কাজের অভিজ্ঞতা আছে। বনি সেনগুপ্ত ভালো অভিনয় করেন। আশা করছি আমাদের যুগলবন্দী ভালো লাগবে দর্শকদের।’ দীঘি আরো বলেন, ‘অক্টোবর মাস থেকে বাংলাদেশে সিনেমাটির শুটিং শুরু হবে বলে আমি জেনেছি। বাকী শুটিং কোথায় হবে সেটা আমি এখনও জানি না।’

শিশুশিল্পী হিসেবে জনপ্রিয়তা পাওয়া দীঘি এখন প্রাপ্তবয়স্ক নায়িকা। ‘তুমি আছো তুমি নেই’ সিনেমার মাধ্যমে নায়িকা রূপে অভিষেক হয়েছে তার। নায়িকা হিসেবে ক্যারিয়ারের শুরু থেকে শাপলা মিডিয়ার একাধিক সিনেমায় কাজ করেছেন দীঘি। সেসব সিনেমায় পেয়েছেন দেশের বিভিন্ন নায়ক-অভিনেতাকে।

দীঘিকে সর্বশেষ দেখা গিয়েছে শাপলা মিডিয়া প্রযোজিত সিনেমা ‘টুঙ্গিপাড়ার মিয়াভাই’তে। বর্তমানে তিনি যুক্ত রয়েছেন বাংলাদেশ ও ভারত সরকারের যৌথ প্রযোজনায় নির্মাণাধীন ‘বঙ্গবন্ধু’ সিনেমায়। যেটি নির্মিত হচ্ছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনী অবলম্বনে।

এদিকে সম্প্রতি শাপলা মিডিয়া জানিয়েছে, ‘প্রিয়া রে’ শিরোনামে একটি সিনেমার শুটিংয়ে অংশ নিতে ঢাকায় আসছেন বনি সেনগুপ্তের প্রেমিকা কলকাতার অভিনেত্রী কৌশানী মুখোপাধ্যায়ও। পুজন মজুমদারের পরিচালনায় সিনেমাটিতে উঠতি চিত্রনায়ক শান্ত খানের নায়িকা হিসেবে দেখা যাবে তাকে। ২৬ সেপ্টেম্বর ঢাকায় আসার কথা রয়েছে তার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ