Inqilab Logo

বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ১৭ অগ্রহায়ণ ১৪২৮, ২৬ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

শাবির বঙ্গবন্ধু হলের নতুন প্রভোস্ট সামিউল ইসলাম

শাবি সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ সেপ্টেম্বর, ২০২১, ৪:৩৯ পিএম

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি)বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের নতুন প্রভোস্ট হিসেবে নিয়োগ পেয়েছেন লোকপ্রশাসন বিভাগের সহযোগী অধ্যাপক মোহাম্মদ সামিউল ইসলাম। ১লা অক্টোবর থেকে আগামী তিন বছরের জন্য তাকে নিয়োগ দেওয়া হয়েছে বলে জানিয়েছেন রেজিস্টার মুহাম্মদ ইশফাকুল হোসেন।

মোহাম্মদ সামিউল ইসলাম ২০১০ সালে বিশ্ববিদ্যালয়ের লোকপ্রশাসন বিভাগে ফ্যাকাল্টি মেম্বার হিসেবে যোগদান করেন। পরবর্তীতে ২০১৫ থেকে ২০২১ সালের ফেব্রুয়ারী পর্যন্ত সহকারী প্রক্টর হিসেবে দায়িত্বরত ছিলেন। এছাড়াও বিভাগীয় অ্যালামনাই এসোসিয়েশনের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন তিনি।

বঙ্গবন্ধু হলের নব-নিযুক্ত প্রভোস্ট সহযোগী অধ্যাপক সামিউল ইসলাম বলেন, বিশ্ববিদ্যালয়ের সর্বোচ্চ অভিভাবক উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ স্যার আমাকে এ মহান দায়িত্ব দেয়ার অসংখ্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান হলের প্রভোস্ট হিসেবে নিজের সর্বোচ্চটুকু দিয়ে দায়িত্ব পালন করতে চাই। এজন্য সংশ্লিষ্ট সকলের আন্তরিক সহযোগিতা কামনা করছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শাবি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ