Inqilab Logo

বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৪ কার্তিক ১৪২৮, ১২ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

মাতৃত্বের গুঞ্জন প্রসঙ্গে যা জানালেন তিশা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ সেপ্টেম্বর, ২০২১, ৪:৪০ পিএম

জনপ্রিয় তারকা দম্পতি নুসরাত ইমরোজ তিশা ও মোস্তফা সরয়ার ফারুকী গত জুলাইয়ে দাম্পত্যের ১১ বছর পূর্ণ করলেন। তাদের দুজনের প্রেম, সংসার ও উচ্ছ্বাসিত জীবনের প্রশংসা করেই সবাই। এদিকে এই দুই তারকার ঘরে নতুন অতিথি আসার খবর উড়ে বেড়াচ্ছে শোবিজের হাওয়ায়। গুঞ্জন ছড়িয়েছে বাবা-মা হচ্ছেন ফারুকি ও তিশা। তবে প্রসঙ্গটি তুলে ধরতেই হেসে উড়িয়ে দিলেন অভিনেত্রী তিশা ৷

তিশা বলেন, ‘আমি আমার প্রতিটি কাজ এবং নতুন কোনো সংবাদ থাকলে আমার পেইজে আমি শেয়ার করে থাকি। ঠিক আছে, আমি অনেক দিন যাবত কাজ করছি না। তার মানে এই না যে আমি প্রেগন্যান্ট। যারা কানাঘুষাটা করছেন তাদের বলছি, একজন অভিনেত্রী কাজ না করলেই যে তাকে প্রেগন্যান্ট বানিয়ে দেয়ার বিষয়টি খুবই আপত্তিজনক।’

তিনি জানান, করোনার কারণে তিনি নিজেকে ঘরবন্দী করে রেখেছেন। করোনাভাইরাসের আতঙ্ক কেটে গেলে আবারও নিয়মিত ফিরবেন কাজ করবেন। কোনো সুসংবাদ কিছু থাকলে তা সময়মত নিজেই জানাবেন বলেও জানান তিনি। আপাতত এমন ভুল তথ্যের সংবাদ প্রচার না করার অনুরোধ জানান এই অভিনেত্রী।

ভালোবেসে ২০১০ সালে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছেন নুসরাত ইমরোজ তিশা ও মোস্তফা সরয়ার ফারুকী। চলতি বছরের ১৬ জুলাই এ তারকা দম্পতির দাম্পত্য জীবনের ১১ বছর পূর্ণ হয়েছে ৷ ভালোবাসা মাখা ছবি ফেসবুকে পোস্ট করে সেই দিনটি উদযাপনও করেছেন এই জুটি। সেদিন দুটি ছবি শেয়ার করে ক্যাপশনে ফারুকী লিখেছেন, “লেডিস অ্যান্ড জেন্টালম্যান, এই আশ্চর্য আত্মার সঙ্গে ১১ বছর কেটে গেলো! জীবন নামে এই যাত্রায় আপনাকে আমার পাশে পেয়ে আমি নিজেকে ধন্য মনে করি! শুভ বিবাহবার্ষিকী, তিসকু!”



 

Show all comments
  • বিশ্বজিৎ চক্রবর্তী ২৬ সেপ্টেম্বর, ২০২১, ১২:৩০ পিএম says : 0
    আজকের ঘন ঘন বিবাহ বিচ্ছেদের যুগে ফারুকী ভাই এবং ইমরোজ তিশার দীর্ঘ এগারো বছরের অবিচ্ছিন্ন বৈবাহিক জীবন উচ্চমানের ভালোবাসার প্রতীক।এপার বাংলা ও ওপার বাংলায় এর দৃষ্টান্ত বিরল। একটা ইন্টারভিউতে ফারুকী ভাই বলেছিলেন যে পাঁচ বছর পরে তিশার জীবনযাত্রা যদি ভিন্নপথে যায় তাহলেও তিশাই তার পরিচালিত ছবির প্রধান নারী চরিত্রের প্রথম পছন্দ। উত্তরে তিশা বলেছিলেন যে কোন অবস্থাতেই তিনি ফারুকী ভাইকে ছাড়বেন না।একজন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্না জনপ্রিয়তম নায়িকা, অভিনেত্রীর মুখে এই কথা আমার মত ৭৩ বছর বয়সী মানুষকে মুগ্ধ করেছে। ঈশ্বরের কাছে প্রার্থনা করি যেন তারা আজীবন অবিচ্ছিন্ন থাকেন।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ