Inqilab Logo

শুক্রবার, ২৯ অক্টোবর ২০২১, ১৩ কার্তিক ১৪২৮, ২১ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

ডিআরইউ’র বাগানে ইসমাইলি কমিউনিটির মাস্ক বিতরণ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ সেপ্টেম্বর, ২০২১, ৬:৫৯ পিএম

ইসমাইলি মুসলিম কমিউনিটির স্বেচ্ছাসেবকরা আজ শুক্রবার ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) বাগানে সদস্যদের মাঝে করোনাকালীন স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী হিসেবে মাস্ক বিতরণ করেছেন। গ্লোবাল ইসমাইলি সিভিক ডে-২০২১ উপলক্ষে বাংলাদেশ পুলিশ, আনসার ও ফায়ার সার্ভিস কর্মীসহ সম্মুখসারীর যোদ্ধাদের মধ্যে তিন দিনব্যাপী সচেতনতা কার্যক্রমের অংশ হিসেবে আজ (শুক্রবার) রিপোর্টারদের মধ্যে মাস্ক বিতরণ করা হয়।

দুপুরে ডিআরইউ’র বাগানে এক অনুষ্ঠানের মাধ্যমে ইসমাইলি মুসলিম কমিউনিটির কমিউনিকেশন কো-অর্ডিনেটর হামিদা ভিরানী আনুষ্ঠানিকভাবে ডিআরইউ’র সাধারণ সম্পাদক মসিউর রহমান খানের হাতে মাস্ক তুলে দেন।

এসময় আরও উপস্থিত ছিলেন ডিআরইউ’র সাবেক সভাপতি রফিকুল ইসলাম আজাদ, সাবেক সাধারণ সম্পাদক রাজু আহমেদ, সৈয়দ শুকুর আলী শুভ, কবির আহমেদ খান, রিয়াজ চৌধুরী, যুগ্ম সম্পাদক আরাফাত দাড়িয়া, সাংগঠনিক সম্পাদক মাইনুল হাসান সোহেল, প্রচার ও প্রকাশনা সম্পাদক মাইদুর রহমান রুবেল, ক্রীড়া সম্পাদক মাকসুদা লিসা, আপ্যায়ন সম্পাদক মোহাম্মদ নঈমুদ্দীন, কল্যাণ সম্পাদক খালিদ সাইফুল্লাহ, কার্যনির্বাহী সদস্য এম এম জসিম ও রফিক রাফি।

ডিআরইউ’র বাগানে উপস্থিত সদস্যদের মাঝে মাস্ক বিতরণ করেন ইসমাইলি মুসলিম কমিউনিটির স্বেচ্ছাসেবক নিশান ভিরানী, আমিনা আলতাফ ও মুসতাক ভিরানী



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডিআরইউ

১৪ জানুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ