Inqilab Logo

মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ১০ কার্তিক ১৪২৮, ১৮ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

ছাগলনাইয়ায় ইছালে ছাওয়াব মাহফিল

ছাগলনাইয়া (ফেনী) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৫ সেপ্টেম্বর, ২০২১, ১২:৫৩ এএম

হযরত শাহ্ কামাল মামা শাহ্ (রহ.)-এর ১৯তম বার্ষিক ইছালে ছাওয়াব মাহফিল, ওরশ ও ফাতেহা গত বৃহস্পতিবার রাত ১০টায় আখেরী মুনাজাতের মাধ্যমে শেষ হয়েছে। এ উপলক্ষ্যে ফেনীর পরশুরাম উপজেলার মির্জানগর ইউনিয়নের রাঙ্গামাটিয়া দরগাহ্ শরীফ প্রাঙ্গণে খতমে কোরআন, খতমে তাহলীল, খতমে গাউসীয়া শরীফ, খতমে খাজেগান শরীফ, জীবনী আলোচনা, ওয়াজ-নসিহত, জিকির, মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

এন্তেজামিয়া কমিটির সভাপতি, আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক কেন্দ্রীয় উপকমিটির সদস্য, প্রিন্সিপাল এম ওয়াজি উল্যাহ ভূঁঞা কল্যাণ ট্রাস্টের চেয়ারম্যান মুহাম্মদ আবদুল কাদির ভূঁইয়ার সভাপতিত্বে দোয়া ও মুনাজাত পরিচালনা করেন রাঙ্গামাটিয়া দরবারের বর্তমান পীর আলহাজ জামাল উদ্দিন মজুমদার ওরফে জামাল মামা। এতে প্রধান অতিথি ছিলেন সীতাকুন্ড জামালিয়াহ দরবারের পীর আলহাজ মাওলানা কাজী এম.এন মোস্তফা কামাল নক্শেবন্দি মোজাদ্দেদি। উপস্থিত ছিলেন পরশুরাম থানার অফিসার ইনচার্জ খালেদ দাইয়ান, ফেনী জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মাহবুবুর রহমান আজাদ, মির্জা নগর ইউনিয়নের চেয়ারম্যান মো. নুরুজ্জামান ভুট্টু, কামাল মামা শাহ্ (রহ.) ছোট ভাই হারুনুর রশিদ মজুমদার প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইছালে ছাওয়াব মাহফিল


আরও
আরও পড়ুন