Inqilab Logo

বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ১২ কার্তিক ১৪২৮, ২০ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

বরিশালে কৃষি ব্যাংকের শাখা ব্যবস্থাপক সম্মেলন

বরিশাল ব্যুরো : | প্রকাশের সময় : ২৫ সেপ্টেম্বর, ২০২১, ১২:৫৩ এএম | আপডেট : ১:০৬ এএম, ২৫ সেপ্টেম্বর, ২০২১

বাংলাদেশ কৃষি ব্যাংকের বরিশাল বিভাগীয় শাখা ব্যবস্থাপক সম্মেলন ও ব্যবসায়িক পর্যালোচনা সভায় ব্যাংকটির ব্যবস্থাপনা পরিচালক শিরীন আখতার প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। গতকাল শুক্রবার সরকারি বিএম কলেজ মিলনায়তনে অনুষ্ঠিত সভায় বরিশাল বিভাগের মহাব্যবস্থাপক মোহাম্মদ সালাহউদ্দীন রাজীবের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন সরকারি বিএম কলেজের প্রিন্সিপাল ড. মোহাম্মদ গোলাম কিবরিয়া। সভায় কৃষি ব্যাংকের বরিশাল বিভাগের আঞ্চলিক ব্যবস্থাপকবৃন্দ ছাড়াও কর্মকর্তা ও সিবিএ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সভার শুরুতে অভিযোগ প্রতিকার ও ব্যবস্থাপনা বিষয়ে স্টেক হোল্ডারদের সমন্বয়ে অবহিতকরণ সভা ও গণশুনানি অনুষ্ঠিত হয়।
সভায় ব্যবস্থাপনা পরিচালক শিরীন আখতার কৃষকের দোড় গোড়ায় কৃষি ঋণ পৌছে দেয়া ও সময়মত ঋণ আদায়ে সর্বোচ্চ অগ্রাধিকার প্রদানে কর্মকর্তাদের প্রতি আহবান জানান। তিনি বলেন, কৃষি ঋণ প্রদান যেমন কৃষি ব্যাংকের দায়িত্ব, তেমনি কৃষক যাতে সময়মত ঋণ ফেরত দিতে পারে সেক্ষেত্রে তদারকি ও তাদের সঠিক পরামর্র্শও প্রদন করা যেতে পারে। সরকারি নীতিমালা অনুযায়ী কৃষি ঋণ প্রাপ্তিতে কৃষকরা যাতে কোন ধরনের হয়রানির শিকার না হয়, সে লক্ষ্যে প্রতিটি কর্মকর্তাকে সজাগ দৃষ্টি রাখারও নির্দেশ দেন ব্যবস্থাপনা পরিচালক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কৃষি ব্যাংক

১ সেপ্টেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ