Inqilab Logo

রোববার, ১৭ অক্টোবর ২০২১, ০১ কার্তিক ১৪২৮, ০৯ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

খাগড়াছড়িতে বিদ্যুতের আগুনে ভস্মীভূত বসত ঘর

খাগড়াছড়ি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ সেপ্টেম্বর, ২০২১, ৯:৫০ পিএম

খাগড়াছড়ির দীঘিনালায় বিদ্যুৎ শর্ট সার্কিটের আগুনে ভস্মীভূত হয়েছে লেদু চাকমার বসত ঘর। বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) সকালে উপজেলার মেরুং ইউনিয়নের ডাঙ্গাবাজার এলাকার বাসিন্দা লেদু চাকমার বসতঘরে বিদ্যুতের শর্ট সার্কিট থেকে আগুন ছড়িয়ে পরে। এসময় ভস্মীভূত হয় পুরো বসতঘর।

লেদু চাকমার স্ত্রী রনিতা চাকমা জানান, আমার স্বামী মোটর সাইকেলে ভাড়ায় যাত্রী টানেন। সকালে বের হয়ে যায়। আমি ডাঙ্গাবাজারে নিত্য প্রয়োজনীয় জিনিসপত্র আনতে গেলে আমাদের বসতঘর আগুনে পুড়ছে খবর পাই। ঘরে থাকা ৫০ হাজার টাকা ও আসবাবপত্রসহ কোনকিছুই বের করা সম্ভব হয়নি।

প্রত্যক্ষদর্শীরা জানায়, হঠাৎ লেদু চাকমার বাসায় আগুন দেখতে পাই। স্থানীয়রা আগুন নেভাতে এগিয়ে আসলেও বিদ্যুৎ থাকার কারণে পানি দিয়ে আগুন নেভানো সম্ভব হয়নি । বিদ্যুৎ অফিসে অনেকবার ফোন দেওয়া হলেও ফোন রিসিভ করে নাই।

দীঘিনালার আবাসিক প্রকৌশলী (বিদ্যুৎ) সিরাজুল ইসলাম বলেন, বসত ঘরের স্বল্প মূল্যের তার দিয়ে বিদ্যুৎ সংযোগ ও ওয়ারীং স্থাপনের ফলে শর্ট সার্কিট থেকে আগুন লেগে থাকে। আমি আগুনের বিষয়টি জানতে পেরে বিদ্যুৎ সংযোগ বন্ধ করে দিয়েছি।



 

Show all comments
  • মোঃ ইব্রাহিম শেখ ২৫ সেপ্টেম্বর, ২০২১, ১২:৩৪ এএম says : 0
    খাগড়াছড়ি থেকে
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খাগড়াছড়ি

২১ সেপ্টেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ