Inqilab Logo

বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ১২ কার্তিক ১৪২৮, ২০ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

সরকার পতনের এক দফা আন্দোলনের বিকল্প নেই : গয়েশ্বর

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৪ সেপ্টেম্বর, ২০২১, ১০:০৭ পিএম

সরকার পতনের ‘এক দফা’ ছাড়া অন্য কোনো দাবিতে আন্দোলন নয় বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়। তিনি বলেন, নির্বাচন নামের শব্দ নিয়ে আমার মনে হয়, আলোচনা না করাই ভালো। আজ দুপুরে ঢাকা রিপোর্টার্স ইউনিটি কার্যালয়ের মিলনায়তনে জাতীয়তাবাদী প্রজন্ম দলের উদ্যোগে ‘নির্দলীয় সরকারের অধীনে জাতীয় নির্বাচনের দাবি’ শীর্ষক এই আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

সংগঠনের সভাপতি জনি হোসেন সরকারের সভাপতিত্বে আলোচনা সভায় বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আবদুস সালাম, হাবিবুর রহমান হাবিব, সাবেক ছাত্রনেতা ইসহাক সরকার, কৃষক দলের সাবেক নেতা রাকিকুল ইসলাম রিপন প্রমুখ বক্তব্য রাখেন। গয়েশ্বর আরও বলেন, সরকারকে যদি রাষ্ট্রীয় ক্ষমতা থেকে সরাতে পারি তাহলে জনগণই সকল সমস্যা সমাধানের পথ তৈরি করবে। সুতরাং আমাদের সকল চিন্তা-চেতনা-সামর্থ্য একত্রিত করে আমরা একদফায় থাকি। অন্য কোনো দাবি, অন্য কোনো দফা নয়।



 

Show all comments
  • মোহাম্মদ দলিলুর রহমান ২৫ সেপ্টেম্বর, ২০২১, ১২:৩৬ এএম says : 0
    এটাই হবে জাতির জন্য মংগল, এক দফা এক দাবি,অবৈধ সরকার কভে যাবি,অবৈধ সরকারের দালালেরা হুসিয়ার সাবধান।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গয়েশ্বর চন্দ্র রায়


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ