Inqilab Logo

শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ৩১ আশ্বিন ১৪২৮, ০৮ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

লঙ্কা প্রিমিয়ার লিগ শুরু ৪ ডিসেম্বর

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৫ সেপ্টেম্বর, ২০২১, ১২:৫২ এএম

লঙ্কা প্রিমিয়ার লিগের (এলপিএল) দ্বিতীয় আসর শুরুর নতুন সময় ঠিক করেছে শ্রীলঙ্কা ক্রিকেট। গতপরশু এক বিবৃতি দিয়ে এসএলসি জানায়, ফ্র্যাঞ্চাইজি টি-টোয়েন্টি টুর্নামেন্টটি মাঠে গড়াবে আগামী ৪ ডিসেম্বর। চলবে ২৩ ডিসেম্বর পর্যন্ত। তবে টুর্নামেন্টের জন্য বিদেশি খেলোয়াড়দের নিবন্ধন প্রক্রিয়া শুরু হয়ে গেছে গতকাল থেকেই।
প্রাথমিকভাবে টুর্নামেন্টটি হওয়ার কথা ছিল গত ৩০ জুলাই থেকে ২২ অগাস্ট। টুর্নামেন্টের পরিচালক রাভিন বিক্রমরত্নের মতে, কাশ্মীর প্রিমিয়ার লিগের ঘোষণা, সিপিএল, দ্য হান্ড্রেড-এর সূচির সঙ্গে সাংঘর্ষিক হওয়ায় টুর্নামেন্ট শুরুর সময় পুনর্বিবেচনা করতে বাধ্য হয়েছিলেন তারা।
এলপিএলের ফ্র্যাঞ্চাইজিদের সঙ্গে অবশ্য দ্বন্দ্ব চলছে আয়োজকদের। এরই মধ্যে তারা গত বছর অংশ নেওয়া পাঁচ ফ্র্যাঞ্চাইজির দুটি-ডাম্বুলা ভাইকিং ও কলম্বো কিংসকে দ্বিতীয় আসর থেকে বাদ দিয়েছে। বাদ পড়তে পারে প্রথম আসরের চ্যাম্পিয়ন জ্যাফনা স্ট্যালিয়ন্সও। বাদ পড়া দুটি ফ্র্যাঞ্চাইজির জায়গায় নতুন কোনো ফ্র্যাঞ্চাইজির নাম এখনও ঘোষণা করা হয়নি। তাই আসছে আসরে মোট কয়টি দল অংশ নেবে, তা এখনও পরিষ্কার নয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লঙ্কা প্রিমিয়ার লিগ
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ