Inqilab Logo

রোববার, ২৮ নভেম্বর ২০২১, ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২২ রবিউস সানী ১৪৪৩ হিজরী

দিল্লির আদালতকক্ষে এলোপাতাড়ি গুলি নিহত ৩

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৫ সেপ্টেম্বর, ২০২১, ১২:৫২ এএম

ভারতের রাজধানী দিল্লির আদালতকক্ষে এলোপাতাড়ি গুলির ঘটনায় অন্তত তিনজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় বেশ কয়েকজন আহত হয়েছেন। শুক্রবার উত্তর দিল্লির রোহিণীতে আদালতকক্ষে এ ঘটনা ঘটে।
খবরে বলা হয়, লড়াইয়ে দিল্লির কুখ্যাত সন্ত্রাসী জিতেন্দ্র গোগীর মৃত্যু হয়েছে। বেশ কিছু সন্ত্রাসী আইনজীবীদের পোশাক পরে আদালতকক্ষে প্রবেশ করেছিল। সন্ত্রাসী গোগীর বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। গত এপ্রিলে তাকে গ্রেফতার করে দিল্লি পুলিশের বিশেষ বিভাগ।
এক মামলায় আদালতে আনা হয়েছিল গোগীকে। তখনই বিরোধী গ্রæপের সন্ত্রাসীরা তার ওপর গুলি চালিয়েছে বলে প্রাথমিকভাবে জানা গেছে।

পুলিশের সন্দেহ, গোগীর ওপর হামলার ঘটনায় ‘টিল্লু’ গ্রæপের সন্ত্রাসীরা জড়িত। সন্ত্রাসীরা যখন গুলি চালায় সেসময় পাল্টা গুলি চালিয়েছে পুলিশও। এতে সন্ত্রাসীদের দুজনের মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে।
রোহিণীর ডেপুটি পুলিশ কমিশনার প্রণব তয়াল বলেন, আইনজীবীর পোশাক পরে বন্দুকধারীরা আদালতের মধ্যেই গোগীর ওপর গুলি চালায়। তার পর পুলিশও পাল্টা গুলি চালিয়েছে। সূত্র : এনডিটিভি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আদালত


আরও
আরও পড়ুন