Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৪ নভেম্বর ২০১৮, ৩০ কার্তিক ১৪২৫, ০৫ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী
শিরোনাম

বিইউপিতে পুরস্কার বিতরণী অনুষ্ঠান

প্রকাশের সময় : ১০ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

সম্প্রতি বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালসের ‘বিইউপি বিজনেস অ্যান্ড কমিউনিকেশন ক্লাব’-এর উদ্যোগে, বাংলাদেশ মেশিন টুলস্ ফ্যাক্টরি (বিএমটিএফ) এবং সেনা কল্যাণ সংস্থার সহযোগিতায় আয়োজিত “ঈড়ৎঢ়ড়ৎরফফষবৎু-২০১৬”-এর চূড়ান্ত পর্ব ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়। উক্ত প্রতিযোগিতায় ২৪টি বিভিন্ন বিশ^বিদ্যালয়ের ২১৩টি দল অংশগ্রহণ করে। চূড়ান্ত পর্বে ঢাকা বিশ^বিদ্যালয় আইবিএর ৩টি দল ও বিইউপির ২টি দল উত্তীর্ণ হয় এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইবিএর ‘টিম ক্যামেস্ট্রি’ প্রথম স্থান অধিকার করে। এছাড়া বিইউপির টিম ‘সেকেন্ড স্ট্রিং’ প্রথম রানার আপ হওয়ার গৌরব অর্জন করে। উক্ত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। এছাড়া বিশেষ অতিথি ছিলেন বিইউপির উপাচার্য মেজর জেনারেল মো. সালাহ্ উদ্দিন মিয়াজী, আরসিডিএস, পিএসসি। এছাড়াও অনুষ্ঠানে সেনা কল্যাণ সংস্থার চেয়ারম্যান মেজর জেনারেল ফিরোজ হাসান, এনডিইউ, পিএসসি; বিইউপির প্রো-ভিসি প্রফেসর ড. নাজমুল আহসান কলিমউল্লাহ, বিটিএফও; বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের প্রতিনিধিবৃন্দ, আমন্ত্রিত অতিথিবৃন্দ, বিইউপির ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, শিক্ষক, শিক্ষিকা এবং ছাত্রছাত্রী উপস্থিত ছিলেন।
নোবিপ্রবিতে আন্তঃবিভাগ খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত
নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) শরীরচর্চা শিক্ষা বিভাগের উদ্যোগে আয়োজিত “আন্তঃবিভাগ সফ্টবল ক্রিকেট প্রতিযোগিতা-২০১৬” এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান ৪ অক্টোবর বিকালে নোবিপ্রবি কেন্দ্রীয় খেলার মাঠে অনুষ্ঠিত হয়েছে। উপাচার্য প্রফেসর ড. এম অহিদুজ্জামান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন। এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে শরীরচর্চা শিক্ষা অফিসের ভারপ্রাপ্ত পরিচালক পলাশ কর্মকারের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রো-ভিসি প্রফেসর ড. মো. আবুল হোসেন, রেজিস্ট্রার প্রফেসর মমিনুল হক, প্রক্টর মো. মুশফিকুর রহমান, শিক্ষক সমিতির সভাপতি মেহেদি মাহমুদুল হাসান, সাধারণ সম্পাদক মো. রুহুল আমিন ও অফিসার্স এসোসিয়েশনের সভাপতি তারেক মো. রাশেদ উদ্দিনসহ হলের প্রভোস্ট, বিভিন্ন বিভাগ এবং ইনস্টিটিউটের চেয়ারম্যান ও পরিচালক শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।
ষ শিক্ষাঙ্গন রিপোর্ট



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।