Inqilab Logo

শুক্রবার, ২৯ অক্টোবর ২০২১, ১৩ কার্তিক ১৪২৮, ২১ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

লন্ডনে নিহত শিক্ষিকা সাবিনা নেসাকে শত শত মানুষের শ্রদ্ধা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৫ সেপ্টেম্বর, ২০২১, ৮:৩৫ এএম | আপডেট : ১:৪৮ পিএম, ২৫ সেপ্টেম্বর, ২০২১

দক্ষিণ-পূর্ব লন্ডনের একটি পাবের দিকে হেঁটে যাওয়ার সময় নিহত হওয়া শিক্ষিকা সাবিনা নেসার প্রতি শত শত মানুষ শ্রদ্ধা জানিয়েছেন।

তিনি গত শুক্রবার দ্য ডিপো বারে বন্ধুর সাথে দেখা করতে হাঁটছিলেন, যে যাত্রায় "পাঁচ মিনিট সময় নেওয়া উচিত ছিল"। যাওয়ার তিনি আততায়ীর হাতে নিহত হন।

শুক্রবার পিকলার স্কোয়ারে ভীড় জমতে দেখা যায়, যেখান থেকে সিসিটিভিতে একজন ওয়ান্টেড সন্দেহভাজনকে ধরা পড়েছে। সাবিনা নেসার বোন জেবিনা ইয়াসমিন ইসলাম শোকসভায় জনতাকে সম্বোধন করতে গিয়ে ভেঙে পড়েন। তিনি বলেছিলেন, "আমি কেবল তাদের সবাইকে ধন্যবাদ জানাতে চাই যারা আজ আমার বোনের প্রতি সমর্থন দেখাতে এসেছিলেন।''

"আমরা একটি আশ্চর্যজনক, যত্নশীল, সুন্দর বোনকে হারিয়েছি, যিনি খুব তাড়াতাড়ি এই পৃথিবী ছেড়ে চলে গেছেন।" তিনি বলেছিলেন, "শব্দগুলি বর্ণনা করতে পারে না যে আমরা কেমন অনুভব করছি, এটি মনে হয় যে আমরা একটি খারাপ স্বপ্নে আটকে আছি এবং সেখান থেকে বের হতে পারছি না - আমাদের পৃথিবী ভেঙে পড়েছে, আমরা কেবল হারিয়ে যাচ্ছি।' সুত্র: বিবিসি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুক্তরাষ্ট্র


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ