Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে পুকুর থেকে শিশুর লাশ উদ্ধার

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৫ সেপ্টেম্বর, ২০২১, ৮:৪৫ এএম

চট্টগ্রামের সাতকানিয়ায় নিখোঁজের আড়াই ঘণ্টা পর পুকুর থেকে উদ্ধার করা হয়েছে শিশুর লাশ। নিহত আজমীর ইসলাম তাইহান (৮) স্থানীয় তামিরুল উম্মাহ মাদ্রাসার শিশু শ্রেণির ছাত্র। তাইহান ওই এলাকার সরোয়ার কামালের ছেলে। শুক্রবার রাত সাড়ে আটটায় উপজেলার পশ্চিম ঢেমশা ইউনিয়নের উত্তর রামপুর বদ্দার পুকুর থেকে লাশটি উদ্ধার করা হয়। স্থানীয় বাসিন্দা ও টেরিবাজার ব্যবসায়ী সমিতির সহ সভাপতি মো. ফরিদুল ইসলাম জানান, সরোয়ার কামালের ছেলে প্রতিদিনের মত আছরের নামাজ পড়তে ঘর থেকে বের হয়। সন্ধ্যা পর্যন্ত ঘরে না ফেরায় বাড়ির লোকজন তাইহানকে খুঁজতে থাকে। একপর্যায়ে বদ্দার পুকুর ঘাটে তার জুতা দেখতে পেয়ে লোকজন পানিতে খুঁজতে থাকেন। রাত সাড়ে আটটার দিকে পুকুর থেকে তাইহানের লাশ উদ্ধার করা হয়। প্রায় সময় তাইহান নামাজের জন্য ওই পুকুরে অজু করতে যেত।

এলাকাবাসীর ধারণা, খেলাধুলাশেষে মাগরিবের আগে কোন এক সময় হয়তো নামাজের জন্য পুকুরে অযু করতে নামলে পা পিছলে পড়ে পানিতে ডুবে যায়। এই সময় পুকুর ঘাটে কেউ না থাকায় হয়তো দেখতে পায়নি। তবে তার শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ