Inqilab Logo

বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৪ কার্তিক ১৪২৮, ১২ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

প্রতিদিন গোসল না করায় ডিভোর্স

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ সেপ্টেম্বর, ২০২১, ১০:০০ এএম

প্রতিদিন গোসল না করায় স্ত্রীকে তিন তালাক দিয়ে বসেন স্বামী। এরপরই শুরু হয় হুলস্থূল কাণ্ড। ওই নারী তাদের বিয়ের সম্পর্ক টেকাতে দ্বারস্থ হন মহিলা অধিকার সংরক্ষণ সেলে।

এখন তাদের সম্পর্কে আবার জোড়া লাগাতে স্বামী ও স্ত্রীকে কাউন্সিলিং করছে ওই মহিলা অধিকার সংরক্ষণ সেল।

এমন ঘটনা ঘটেছে ভারতের উত্তর প্রদেশ আলীঘরে। এ বিষয়ে স্থানীয় সংবাদ মাধ্যমকে ওই মহিলা অধিকার সংরক্ষণ সেল জানিয়েছে, একজন মহিলা তাদের কাছে লিখিত অভিযোগ দায়ের করেছে। অভিযোগে বলা হয়েছে প্রতিদিন গোসল না করায় তার স্বামী তাকে তিন তালাক দিয়েছে। এখন আমরা তাদের বিয়ের সম্পর্ক ঠেকানোর জন্য দুজনকেই কাউন্সিলিং করছি।

স্বামীর কাছ থেকে তিন তালাক পাওয়া ওই নারী মহিলা সংরক্ষণ সেলকে জানিয়েছেন, তিনি তার স্বামীর সঙ্গে বিবাহ বিচ্ছেদ চান না। তিনি স্বামী ও সন্তান নিয়ে সংসার করতে চান।

কাউন্সিলিং এর একজন মুখপাত্র বলেন, দুই বছর আগে কাওয়াসি গ্রামের ওই নারীর সঙ্গে চন্দাস গ্রামের ওই পুরুষের বিয়ে হয়। তাদের এক বছরের একটি সন্তান রয়েছে।

এদিকে স্ত্রী সঙ্গে আর কোনো সম্পর্ক রাখতে চান না ওই স্বামী। এজন্য তিনিও কাউন্সিলিং এর কাছে আর্জি জানিয়েছেন। আবেদনে স্বামী বলেন, প্রতিদিন স্ত্রী গোসল না দেওয়ায় তার সঙ্গে আর সম্পর্ক রাখতে চাই না।

আবেদনে স্বামী আরও বলেন, স্ত্রীকে গোসল করতে বললে প্রতিদিন সে আমার সঙ্গে ঝগড়া করে। সূত্র: নিউজ ১৮



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ