Inqilab Logo

বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ১২ কার্তিক ১৪২৮, ২০ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

সোমালিয়া সেনা সদর দফতরে আত্মঘাতী হামলা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৫ সেপ্টেম্বর, ২০২১, ১১:৪৭ এএম

সোমালিয়ার রাজধানী মোগাদিসুতে সেনাবাহিনীর সদর দফতরে আত্মঘাতী বোমা হামলার ঘটনা ঘটেছে। গতকাল শুক্রবার বিকেলে সোমালিয়ার রাজধানীতে এ ঘটনা ঘটে বলে জানিয়েছে দেশটির স্থানীয় পুলিশ।

মোগাদিসুতে সোমালিয়ার সেনাবাহিনীর দ্বিতীয় প্রধান সদর দফতর ভিলা বাইদোয়াতে এ আত্মঘাতী বোমা হামলার ঘটনা ঘটে। এ আত্মঘাতী বোমা হামলায় কোনো হতাহতের ঘটনা ঘটেনি বলে জানিয়েছে সোমালিয়ার পুলিশ।

সোমালিয়ার পুলিশ বাহিনীর মুখপাত্র আব্দিফাতাহ আদান হাসান এক বিবৃতিতে বলেন, ওই আত্মঘাতী হামলাকারী মদিনা হাসপাতাল ও ভিলা বাইদোয়ার মাঝখানে নিজেকে উড়িয়ে দেয়। এ সময় আত্মঘাতী বোমা হামলাকারী ছাড়া এ হামলায় আর কেউ নিহত হয়নি।

পরে সোমালিয়ার পুলিশ বাহিনীর এক কর্মকর্তা আনাদোলু এজেন্সিকে জানান, সোমালিয়ার নিরাপত্তা বাহিনী ঘটনাস্থলে পৌঁছেছে এবং তদন্তের কাজ শুরু করেছে। এখন পর্যন্ত সোমালিয়ার কোনো উগ্রবাদী সংগঠন এ হামলার দায় স্বীকার করেনি। সূত্র : ইয়েনি শাফাক



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সোমালিয়া


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ