Inqilab Logo

বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৪ কার্তিক ১৪২৮, ১২ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

সৌরভের বায়োপিকে আগ্রহী না রণবীর, তাহলে ‘সৌরভের’র ভূমিকায় কে?

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ সেপ্টেম্বর, ২০২১, ১১:৫৩ এএম

বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছিলো ভারতীয় ক্রিকেটার সৌরভ গাঙ্গুলীর বায়োপিক তৈরি হতে যাচ্ছে বলিউডে। দীর্ঘ জল্পনা কল্পনার পর সম্প্রতি সৌরভ গাঙ্গুলী নিজেই স্বীকৃতি দিয়েছেন এই খবরে। তবে সৌরভের চরিত্রে দেখা যাবে কোন অভিনেতাকে? এই প্রশ্ন উঠে আসছিলো এরপর থেকেই। দৌড়ে সবার আগে ছিলেন রণবীর কাপুর। কিন্তু শোনা যাচ্ছে তিনি নাকি ফিরিয়ে দিয়েছেন ছবির প্রস্তাব।

সৌরভের বায়োপিকে অভিনয় করতে নাকি একদমই আগ্রহী নন রণবীর। তার বক্তব্য, কারোর বায়োপিকেই অভিনয় করতে রাজি নন তিনি। তবে সঞ্জয় দত্তের বায়োপিকে যে তিনি অভিনয় করলেন? অভিনেতার সাফাই, ওটাই একমাত্র ব্যতিক্রম। ছবির জন্য ‘হ‍্যাঁ’ না বলার আরো একটি কারণ জানিয়েছেন রণবীর। তার বক্তব্য, তিনি ক্রিকেটের থেকে ফুটবলে বেশি আগ্রহী। নিজে খেলেনও। কিন্তু সৌরভের বায়োপিকে অভিনয় করলে গোটা ছবি জুড়েই শুধু ক্রিকেট। তাই পিছিয়ে এসেছেন রণবীর।

এদিকে ভারতীয় ক্রিকেটের মহারাজের চরিত্রের জন্য প্রথম পছন্দ ছিল টলিউড অভিনেতা পরমব্রত চট্টোপাধ‍্যায়। কিন্তু কলকাতার গণমাধ্যম সূত্রে খবর মিলেছে তাকে নাকি বাতিল করে দিয়েছেন প্রযোজকরা। কারণ সৌরভের বায়োপিকের জন্য একজন সর্বভারতীয় মুখের সন্ধানে রয়েছেন তারা। অগত্যা এখন যে সম্ভাবনা নিয়ে সবথেকে বেশি জল্পনা চলছে তা হল, নিজের বায়োপিকে নিজেই অভিনয় করতে পারেন সৌরভ।

‘দাদাগিরি’ বিসিসিআই সভাপতির দুরন্ত সঞ্চালনার ভক্ত সকলেই। একের পর বিজ্ঞাপনেও দারুন অভিনয় করছেন তিনি। সব মিলিয়ে ক‍্যামেরার সামনে অনেকটাই ধাতস্থ হয়ে গিয়েছেন সৌরভ। তাই দাদার বায়োপিকে শেষমেষ দাদাকেই হয়তো দেখা যেতে পারে। এমনটা ইচ্ছাও প্রকাশ করেছেন অনেকে।

এই বিষয়ে ছবির নির্মাতারা জানিয়েছেন, এখনো চিত্রনাট্য লেখার কাজই শেষ হয়নি। সেটা মিটলে তারপরই কাস্টের ব্যাপারে ভাবনাচিন্তা করা হবে। অভিনেতার পাশাপাশি অভিনেত্রীদের নামও পছন্দ করার ব্যাপার রয়েছে।

শোনা যাচ্ছে এমাসেই চলচ্চিত্র নির্মাতা লভ রঞ্জন এবং অঙ্কুর গর্গের প্রতিষ্ঠিত প্রযোজনা সংস্থার পক্ষ থেকে সৌরভের বায়োপিক তৈরির কথা আনুষ্ঠানিক ভাবে ঘোষণা করবে। এর আগে শোনা গিয়েছিল এই ছবি তৈরির বিষয়ে শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায়ের সহযোগিতা চেয়েছিল লভ রঞ্জনের প্রযোজনা সংস্থা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ অক্টোবর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ