Inqilab Logo

বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ১১ কার্তিক ১৪২৮, ১৯ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

চেতনানাশক খাইয়ে তাবলিগ সদস্যদের সর্বস্ব লুট

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ সেপ্টেম্বর, ২০২১, ২:০৬ পিএম

পটুয়াখালী শহরের একটি মসজিদে তাবলিগ জামাতে আসা ১৩ সদস্যকে খাবারের সঙ্গে চেতনানাশক খাইয়ে তাদের সর্বস্ব লুট করেছে দুর্বৃত্তরা। শনিবার (২৫ সেপ্টেম্বর) সকালে শহরের কলাতলা এলাকার বটতলা জামে মসজিদে এ ঘটনাটি ঘটে। তাবলিগ জামাতের ওইসব সদস্যরা এখন পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

অসুস্থ তাবলিগ জামাতের সদস্যরা জানান, শুক্রবার তাদের মারকাজের সিদ্ধান্ত অনুযায়ী শহরের কলাতলা এলাকার বটতলা জামে মসজিদে তিন চিল্লার বিভিন্ন বিভাগের ১৫ জন সদস্য ওঠেন। সকাল থেকে তারা ধর্মের প্রতি স্থানীয়দের দাওয়াত দেন। এরপর তাদের রীতি অনুযাযী কাজ করেন। রাতে খাবারের সময় তাবলিগ জামাতে আগত সদস্যব্যতীত অন্য ২ জন মানুষ তাদের সাথে ছিলেন। পরে রাতের খাবার শেষ করে অন্যরা যার যার মতো চলে যায়। ফজরে সময় তাবলিগের ২ সদস্য উঠলেও বৃদ্ধ ১৩ সদস্য ঘুম থেকে উঠতে পারেনি। পরে অচেতন অবস্থায় ১৩জনকে উদ্ধার করে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লুট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ