Inqilab Logo

বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৪ কার্তিক ১৪২৮, ১২ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

শীঘ্রই শুটিং ফ্লোরে ফিরছেন নুসরাত

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ সেপ্টেম্বর, ২০২১, ৩:০৯ পিএম

মা হওয়ার পর আবারও শ্যুটিং ফ্লোরে ফিরছেন টলিউড অভিনেত্রী নুসরাত জাহান। সুদেষ্ণা রায় ও অভিজিৎ গুহ পরিচালিত ‘জয় কালী কলকাত্তাওয়ালি’ শিরোনামের ছবিতে সোহম চক্রবর্তীর সঙ্গে জুটি বেঁধেছেন তিনি। ইতিমধ্যেই কলকাতায় এই ছবির শ্যুটিং শুরু করেছেন পরিচালদ্বয়। তবে শুরু হয়নি নুসরাতের পার্টের শ্যুটিং।

বেশ অনেকদিনই বড়পর্দা থেকে বাইরে রয়েছেন নুসরাত জাহান। আগামী ১ অক্টোবর থেকে ‘জয় কালী কলকাত্তাওয়ালি’ ছবির শ্যুটিং শুরু করবেন নুসরাত। প্রথমদিন রাজারহাটে শ্যুট করবেন নায়িকা। ৮ অক্টোবর অবধি চলবে শ্যুটিং। ছবির মুখ্য চরিত্র চারটি। সোহম চক্রবর্তী ও নুসরাত জাহান ছাড়াও এই ছবিতে অভিনয় করবেন সুস্মিতা চট্টোপাধ্যায় ও সোমরাজ মাইতি।

‘জয় কালী কলকাত্তাওয়ালি’ ছবিতে দেখা যাবে, সোহম, সোমরাজ ও সুস্মিতা তিন বন্ধু। তাদের চরিত্রের নাম অনীশ, সুজয়, মিলি। এরা প্রত্যেকেই ভালো পরিবারের ছেলে মেয়ে কিন্তু চাকরি না পাওয়ায় তারা পকেটমারি করতে শুরু করে। এরই মাঝে চুরি হয় একটি কালীমূর্তি। সেই সূত্রেই অনীশের সঙ্গে পরিচয় হয় রাকার। রাকার চরিত্রেই অভিনয় করছেন নুসরাত জাহান। মধ্যবিত্ত পরিবারের মেয়ে রাকা একটি নাচের স্কুল চালায়। অনীশের সঙ্গে সম্পর্ক গড়ে ওঠে রাকার। কিন্তু এরই মাঝে রাকার কাছে মিথ্যে কথা বলে ধরা পড়ে যায় অনীশ, পাশাপাশি হারিয়ে যাওয়া কালীমূর্তি হাতে পায় রাকা, তা ফিরিয়ে দেয় অনীশকে। এভাবেই কালীমূর্তি চুরি যাওয়াকে কেন্দ্র করেই এগিয়েছে ছবির গল্প।

প্রেম, বিয়ে, সন্তান-ব্যক্তিগত জীবন নিয়েই বিগত কয়েকমাস ধরে খবরের শিরোনাম রয়েছেন নুসরাত জাহান। গত ২৬ আগস্ট মা হয়েছেন তিনি। ছেলের নাম রেখেছেন ঈশান জে দাশগুপ্ত। ঈশানের বাবা কে তা নিয়ে নেটিজেনদের বিতর্কের মুখে পড়েছিলেন নায়িকা। সম্প্রতি জানা যায়, দেবাশিস দাশগুপ্ত ওরফে যশই হলেন নুসরাতের সন্তানের বাবা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টলিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ