Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বাউফলে প্রবাসীর স্ত্রীর সঙ্গে পরকীয়া করতে গিয়ে সেনা সদস্য আটক

বাউফল উপজেলা (পটুয়াখালী )সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ সেপ্টেম্বর, ২০২১, ৩:২৬ পিএম

পটুয়াখালীর বাউফলে প্রবাসীর স্ত্রীর সঙ্গে পরকীয়া করতে গিয়ে মোঃ এনামুল হক নামে এক সেনা সদস্যকে হাতেনাতে আটক করেছে স্থানীয়রা। পরে তাঁকে থানা পুলিশে সোপর্দ করা হয়েছে। বাউফল ইউনিয়নের পশ্চিম বিলবিলাস গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় শুক্রবার বিকেলে থানায় একটি সাধারণ ডায়েরী(নম্বর-১১৫১,তাং ২৪/০৯/২১) করেছেন ওই প্রবাসীর মা মোসাঃ মাজেদা বেগম।

ডায়েরীতে তিনি উল্লেখ করেন, আমার ছেলে ফোরকান গাজী(৩৫) দীর্ঘ ৮/১০ বছর পর্যন্ত মালেশিয়ায় থাকেন। বাড়ীতে আমি ও আমার পুত্রবধূ আখি আক্তার এবং নাতী ইভানকে(৭) নিয়ে উপজেলার পশ্চিম বিলবিলাস গ্রামে বসবাস করি । আমার ছেলে বিদেশে থাকার সুবাধে আমার পুত্রবধূ আখি আক্তার ও একই উপজেলার মদনপুরা ইউনিয়নের চন্দ্রপাড়া গ্রামের হারুন অর রশিদের ছেলে দুই সন্তানের জনক মোঃ এনামুল হক পরকিয়ায় জড়িয়ে পড়ে। দুই বছর যাবত চলে তাঁদের এ সম্পর্ক। এনামুল যশোর সেনানিবাসের ১০ ইষ্ট বেঙ্গলের একজন সেনা সদস্য । গত বৃহস্পতিবার রাতে ওই সেনা সদস্য আমার বাড়ীতে আসে। তখন আমি বাড়ীতে ছিলাম না। বিষয়টি বাড়ীর লোকজন টের পেলে এনামুল দৌড়ে পালানোর চেষ্ট করে।এ সময়ে স্থানীয়রা তাঁকে আটক করে।

বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আল মামুন বলেন, সেনা সদস্য এনামুলকে সেনাবাহীনির কাছে হস্তান্তর করা হয়েছে। সেনাবাহীনি তাঁদের নিয়ম অনুযায়ী ব্যবস্থা গ্রহন করবেন। এ ঘটনায় থানায় যে সাধারন ডায়েরী করা হয়েছে। সেটির তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ