Inqilab Logo

সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৯ কার্তিক ১৪২৮, ১৭ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

তাড়াশে বিয়ের দাবীতে প্রেমিকের বাড়িতে তরুণীর অনশন

তাড়াশ(সিরাজগঞ্জ)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ সেপ্টেম্বর, ২০২১, ৪:১০ পিএম

সিরাজগঞ্জের তাড়াশে বিয়ের দাবীতে প্রেমিকের বাড়িতেই দুই দিন ধরে অনশন করছে হাসি খাতুন (২২) নামের এক তরুণী। গত শুক্রবার থেকে তাড়াশ পৌর এলাকার কাউরাইল গ্রামের মো. জামাল উদ্দিনের ছেলে প্রেমিক কাওসার হোসেনের বাড়িতে অনশন শুরু করেছেন ওই তরুনী।

অনশনরত হাসি জানিয়েছেন প্রেমিক কাওসার তাকে বিয়ে না করলে তার বাড়িতেই আত্মহত্যা করবেন। প্রেমিকা হাসি খাতুন পাশ্ববর্তী খুটিগাছা গ্রামের হারেজ আলীর মেয়ে।
বিষয়টি নিশ্চিত করে তাড়াশ সদর ইউপি চেয়ারম্যান মো.বাবুল শেখ, জানিয়েছেন বিষয়টি মিমাংসার চেষ্টা চলছে।

প্রেমিকা হাসি খাতুন জানান, স্কুল জীবন থেকেই কাওসারের সাথে তার গভীর প্রেমের সর্ম্পক চলে আসছে। আর সে বিভিন্ন সময়ে আমাকে বিয়ের প্রলোভন দেখিয়ে স্ত্রীর মতো ব্যবহার করেছে। কিন্তু সম্প্রতি প্রেমিক কাওসার অন্যত্র বিয়ের চেষ্টা চালাচ্ছে এবং আমাকে এড়িয়ে চলছে। তাই বাধ্য হয়ে বিয়ের দাবীতে তার বাড়িতে অনশন করছি। প্রেমিক কাওসার আমাকে বিয়ে না করলে এ বাড়িতেই আত্বহত্ব্যা করব।

এদিকে বাড়িতে প্রেমিকা হাসি খাতুনের অনশনের খবর পেয়ে প্রেমিক কাওসার বাড়ি থেকে গা ঢাকা দিয়েছে।
তবে এ প্রসঙ্গে প্রেমিক কাওসারের বাবা জামাল উদ্দিন বলেন, হাসির অভিভাবক ও গ্রাম্য প্রধানদের নিয়ে বিষয়টি মিমাংসার চেষ্টা চলছে।
এ প্রসঙ্গে তাড়াশ থানার ওসি মো. ফজলে আশিক বলেন, বিষয়টি জেনে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অনশন

২৪ অক্টোবর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ