Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সৈয়দপুরে মামলা প্রত্যাহারের দাবিতে অটোবাইক চালকের সংবাদ সম্মেলন

প্রকাশের সময় : ১০ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

সৈয়দপুর (নীলফামারী) উপজেলা সংবাদদাতা

সংগঠনের সাধারণ সম্পাদক শফি আহমেদের নিঃশর্ত মুক্তি, ২০ জনের নামে মিথ্যে মামলা প্রত্যাহার ও পরিবহন মালিক এবং শ্রমিকদের অন্যায় অত্যাচারের প্রতিবাদে গতকাল রোববার প্রতীকী অনশন কর্মসূচি পালন করেন অটোবাইক চালকরা। এর আগে শনিবার রাতে বাংলাদেশ অটোবাইক শ্রমিক কল্যাণ সোসাইটি সৈয়দপুর উপজেলা শাখা স্থানীয় রেড চিলি রেস্তোরাঁয় একই দাবিতে সংবাদ সম্মেলনের আয়োজন করে। সম্মেলনে বক্তব্য রাখেন, সংগঠনের সভাপতি ও পৌর কাউন্সিলর শাহিন হোসেন, অর্থ সম্পাদক নূর আমিন, দফতর সম্পাদক রুহুল ইসলাম প্রমুখ। সম্মেলনে জানানো হয়, গত ৫ অক্টোবর মোটর মালিক ও শ্রমিকরা আকস্মিক হামলা চালিয়ে ৩০/৩৫টি ইজিবাইক ভাংচুর ও চালকদের মারপিট করে গুরুতর আহত করেছে। বর্তমানে তারা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। সংগঠনের নেতৃবৃন্দ আরো জানান, মানবিক বিবেচনায় ইজিবাইক চলাচল অবাধ করতে হবে। কেননা এর সাথে সৈয়দপুরের এক হাজার পরিবারের রুটি-রুজি জড়িত। কোনো কারণে ওই বাহন বন্ধ হলে এসব পরিবার বেকার হয়ে পড়বে। প্রয়োজনে তারা কঠোর কর্মসূচিতে যাবেন বলে ঘোষণা করেন তারা।
গাঁজাসহ আটক ২
নীলফামারীর সৈয়দপুরে গত শনিবার সন্ধ্যায় ৫০ পুরিয়া গাঁজাসহ দুই মাদক বিক্রেতাকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলো শহরের হাতিখানা বানিয়াপাড়ার মৃত বোদা মামুদের ছেলে আফসার (২৬) ও হাওয়ালদার পাড়ার চুন্না মিয়ার ছেলে শাহজাদা (২৫)। গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে গোয়েন্দা পুলিশ জেলা বিশেষ শাখার কনস্টেবল মকবুল হোসেন ও থানার কনস্টেবল জুয়েল শহরের মহুয়া গাছ এলাকায় অভিযান চালায়। গাঁজা বিক্রির সময় ওই দুইজনকে আটক করে এবং ৫০ পুরিয়া গাঁজা উদ্ধার করে। থানার অফিসার ইনচার্জ আমিরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, এব্যাপারে থানায় মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সৈয়দপুরে মামলা প্রত্যাহারের দাবিতে অটোবাইক চালকের সংবাদ সম্মেলন
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ