Inqilab Logo

বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ১২ কার্তিক ১৪২৮, ২০ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

মোদির জবাবে বাইডেনের হাসি

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৬ সেপ্টেম্বর, ২০২১, ১২:০২ এএম

যুক্তরাষ্ট্রের হোয়াইট হাউসে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে দ্বিপাক্ষিক বৈঠক করেছেন মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন। বৈঠকে বাইডেন জানান, ভারতেও বাইডেন পদবীর লোকেরা বাস করেন। তার এক পূর্ব পুরুষ ইস্ট ইন্ডিয়া টি কোম্পানিতে চাকরি করতেন। ক্যাপ্টেন জর্জ বাইডেন নামে সেই পূর্ব পুরুষ সম্ভবত এক ভারতীয় মহিলাকে বিয়ে করেন। বাইডেনের গল্প শুনে মোদি বলেন, ‘আপনি আগেও আমাকে এই বিষয়ে বলেছিলেন। তারপর থেকেই আমি নথি ঘেঁটে খুঁজে চলেছি তাদের। তবে আমি তো আজও পর্যন্ত বিষয়টা খুঁজে বের করতে পারিনি। তবে আমি নিজের সঙ্গে আমার খুঁজে পাওয়া নথি এনেছি। এই বৈঠকের মূল উদ্দেশ্যই হল সেটা খুঁজে বের করা। আমার আনা কিছু নথি হয়ত আপনার কাজে আসতে পারে।’ মোদির এই জবাব শুনে হাসি থামাতে পারেননি বাইডেন। রয়টার্স।



 

Show all comments
  • Issak ২৬ সেপ্টেম্বর, ২০২১, ৫:২০ এএম says : 0
    মোদিকে বিষ্ঠা এবং প্রস্রাব দেওয়া উচিত। মোদি সর্বদা ভারতে মলের সঙ্গে মূত্র মিশিয়ে পান করে। তাই মোদি প্রস্রাব খেতে পছন্দ করবে কারণ এটি একজন আমেরিকান থেকে এসেছে
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাইডেনের হাসি

২৬ সেপ্টেম্বর, ২০২১
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ