Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

২ নদীতে সেতু নির্মাণের দাবি

সুনামগঞ্জে মানববন্ধন

সুনামগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ সেপ্টেম্বর, ২০২১, ১২:০২ এএম

সুনামগঞ্জের সুরমা ও চলতি নদীতে পৃথক দু’টি সেতুর কাজ দ্রুত বাস্তবায়নের দাবিতে জাগো উত্তর সুরমার উদ্যোগে গতকাল শনিবার সকালে বালাকান্দা বাজারে বিশাল মানববন্ধন অনুষ্টিত হয়েছে।
সুরমা ইউনিয়নের ৫নং ওয়ার্ড মেম্বার ও ওয়ার্ড আ.লীগের সভাপতি আলাউর রহমানের সভাপতিত্বে তরুন সমাজ সেবক ও সুরমা সংস্থার সাধারণ সম্পাদক এড. শামীম আহমদের সঞ্চালনায় বক্তব্য রাখেন সুরমা সংস্থার চেয়ারম্যান, জাতীয় যুব শ্রমিকলীগের সভাপতি ও বিশিষ্ট সাংবাদিক মাহতাব উদ্দিন তালুকদার, বালাাকান্দা বাজার কমিটির সভাপতি আবু হানিফ, সাবেক মেম্বার মমিন মিয়া, সমাজসেবক সাচ্ছু মিয়া, ব্যবসায়ী জসিম মিয়া, ফজর আলী, শফিকুল হক, সাজ্জাদুর রহমান, সুনামগঞ্জ অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আফজাল হোসেন, ব্যবসায়ী আবু ছালেক, আশরাফুল ইসলাম প্রমুখ।
এ সময় উপস্থিত ছিলেন হাজী শুকুর আলী, সহিদ মিয়া, সাইদুর রহমান সোহেল, রমজান মিয়া, আমিন মিয়া, লায়েছ মিয়া, ডাঃ আনোয়ারসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ। মানববন্ধনে বক্তারা বলেন, স্বাধীনতার ৫১ বছর পেরিয়ে গেলেও উত্তর সুরমাবাসীর উন্নতি হয়নি। ৫ লাখ মানুষের প্রানের দাবি হালুয়ারঘাট দারারগাও এলাকায় সুরমা নদীতে এবং বালাকান্দা রামপুর এলাকায় চলতি নদীতে প্রস্তাবিত পৃথক দুটি সেতু দ্রুত বাস্তবায়ন করতে হবে। অন্যথায় তীব্র আন্দোলন গড়ে তোলা হবে। মানববন্ধন শেষে বিভিন্ন দাবি সম্বলিত লিফলেট বিতরণ করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ