Inqilab Logo

রোববার, ২৮ নভেম্বর ২০২১, ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২২ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

মাওলানা শামসুল হকের ইন্তেকালে দোয়া মাহফিল অনুষ্ঠিত

জমিয়াতুল মোদার্রেছীনের নেতা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ সেপ্টেম্বর, ২০২১, ১২:০১ এএম

বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীনের কেন্দ্রীয় কমিটির প্রশিক্ষণ সম্পাদক মাওলানা সামসুল হক কাসেমীর ইন্তেকালে গতকাল শনিবার বাদ যোহর দোয়া মাহফিলের আয়োজন করেছে বৃহত্তর ফরিদপুর জেলা অঞ্চলের নেতৃবৃন্দ। ঢাকা মহানগরীর খিলগাঁও থানাধীন গোড়ান নাজমুল হক মদিনাতুল উলুম কামিল মাদরাসার প্রতিষ্ঠাতা প্রিন্সিপাল ও বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীনের কেন্দ্রীয় কমিটির প্রশিক্ষণ সম্পাদক মাওলানা শামসুল হক কাসেমী শুক্রবার ইন্তেকাল করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। ফরিদপুর জেলা জমিয়াতুল মোদার্রেছীনের এক প্রেস বিজ্ঞপ্তিতে এতথ্য জানানো হয়েছে।
মরহুমের ইন্তেকালে ফরিদপুর জেলার ভাংগা উপজেলার ইকামাতেদ্বীন মডেল কামিল মাদাসায় প্রিন্সিপাল ও জেলা বৃহত্তর অঞ্চলের সভাপতি মাওলানা আবু ইউসুফ মৃধার সভাপতিত্বে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিলে মরহুমের রূহের মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজাত এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানানো হয়। উক্ত দোয়া মাহফিলে আরো উপস্থিত ছিলেন ভাংগা উপজেলা জমিয়াতুল মোদার্রেছীনের সভাপতি ও তাড়াইল এ.এস আলিম মাদরাসার প্রিন্সিপাল মো. ইব্রাহিম মিয়া, জেলা সহ-সভাপতি ও বড়গ্রাম ফুকুরহাটি নূরানী আলিম মাদরাসার প্রিন্সিপাল মো.আযম আলী খান ও চৌকিঘাটা ইসলামিয়া দাখিল মাদরাসা সুপার মো.আব্দুস সালাম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাওলানা শামসুল হকের ইন্তেকালে দোয়া মাহফিল অনুষ্ঠিত
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ