Inqilab Logo

রোববার, ১৭ অক্টোবর ২০২১, ০১ কার্তিক ১৪২৮, ০৯ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

চলন্ত ট্রেনে ছিনতাইয়ের ছবি ভাইরাল

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ সেপ্টেম্বর, ২০২১, ১২:২৬ পিএম

চলন্ত ট্রেন থেকে ছিনতাই করে ফিল্মি স্টাইলে লাফিয়ে পালিয়ে যাচ্ছে এক দুর্ধর্ষ ছিনতাইকারী। এমন এক চোরের ছবি ধরা পড়েছে ট্রেনের এক যাত্রীর তোলা ছবিতে। রেলওয়ে পুলিশ ইতোমধ্যে ওই ছবি দেখে চোরকে শনাক্ত করলেও ধরতে পারেনি এখনো।

এ দৃশ্য শনিবার সকালে ঢাকা থেকে সিলেটগামী আন্তঃনগর পারাবত ট্রেনটির কিশোরগঞ্জের ভৈরব বাজার জংশন অতিক্রমকালের। এ সময় ভুক্তভোগী কিংবা আশপাশের সহযাত্রীদের এ ঘটনা চেয়ে চেয়ে দেখা ব্যতীত আর কিছুই করার ছিল না।

তবে যাত্রীরা কিছু করতে না পারলেও ওই দুর্বৃত্তের তিনটি ছবি তুলেছেন একজন। তা সামাজিক যোগাযোগমাধ্যমে দিলে মুহূর্তেই ছড়িয়ে পড়ে। লোকজন আশা করছেন, এ ছবি দেখে আইনশৃঙ্খলা বাহিনী দ্রুত তাকে গ্রেপ্তার করতে পারবে।

এ ব্যাপারে যোগাযোগ করা হলে ভৈরব জিআরপি থানার ওসি ফেরদাউস আহমেদ বিশ্বাস সংবাদমাধ্যমকে জানিয়েছেন, সামাজিকমাধ্যমে ছবি দেখে ওই ছিনতাইকারীকে শনাক্ত করা হয়েছে। তার নাম সানি প্রকাশ। ইতোমধ্যে তাকে আটকের জন্য তার বাড়িতে অভিযান চালানো হয়েছে। কিন্তু তাকে বাড়িতে পাওয়া যায়নি। তবে তাকে আটকের অভিযান অব্যাহত থাকবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভাইরাল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ