Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

অক্টোপাস খান রোনালদো, এটি পছন্দ না সতীর্থদের

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৬ সেপ্টেম্বর, ২০২১, ১২:৩৫ পিএম

ডায়েটের ব্যপারে বেশ কঠোর ফুটবল সুপারস্টার ক্রিস্টিয়ানো রোনালদো। নিয়ম করে দিনে ছয়বার খাবার খান তিনি। ডায়েটের ব্যপারে কঠোরতা দেখে তার নতুন ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেড তার কাছেই পছন্দের খাবারের তালিকা চেয়ে নিয়েছে।

রোনালদোর পছন্দের খাবারের তালিকায় রয়েছে বাকালহাউ, যেটি ডিম দিয়ে তৈরি করা হয়। এই খাবারটি রোনালদোর সতীর্থরা বেশ ভালোভাবেই নিয়েছেন। কারণ শরীরের জন্য এটি বেশ উপকারী।

ডিম দিয়ে তৈরি এই বিশেষ খাবারের পাশাপাশি ম্যানইউ ক্যান্টিনে অক্টোপাস রান্নার ব্যবস্থাও করিয়েছেন রোনালদো। তবে তার অক্টোপাস খাওয়ার বিষয়টি নিয়ে খুব বেশি খুশি হতে পারেননি তার সতীর্থরা। যদিও রোনালদোর ফিট থাকার পেছনে এ অক্টোপাস বেশ কাজে দেয়। উপকার হলেও রোনালদোর বেশিরভাগ সতীর্থ অক্টোপাস খেতে অপরাগতা দেখিয়েছেন। ম্যানচেস্টার ইউনাইটেড ক্লাবের ভেতরের একজন ব্যক্তি দি সানকে এ বিষয়টি জানিয়েছেন। সে ব্যক্তি বলেন, 'রোনালদো অক্টোপাস খেতেও ভালোবাসে। কিন্তু দলের বেশিরভাগ এটির ধারে কাছেও যাবে না, এটি রোনালদোকে ফিট রাখার ক্ষেত্রে দারুণ কাজে দিলেও।'

এদিকে রোনালদো বাড়িতে বসে যে খাবারগুলো খান, তাকে সেই ঠিক একই খাবারের স্বাদ দিতে চেস্টা করেন ম্যানইউর রাঁধুনীরা। সূত্র : দি সান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুটবল

২৩ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ