Inqilab Logo

শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ৩১ আশ্বিন ১৪২৮, ০৮ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

সালথায় পা‌নি‌তে ডু‌বে শিশুর মৃত্যু

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ সেপ্টেম্বর, ২০২১, ৩:৫৭ পিএম

ফ‌রিদপু‌র সালথা উপ‌জেলা বা‌ড়ির পা‌শে ডোবায় গোসল কর‌তে গি‌য়ে পা‌নি‌তে ডু‌বে এক শিশুর মৃত‌্যুর ঘটনা ঘ‌টে‌ছে। নিহত শিশুর নাম তাওহীদ সর্দার (৫), সে উপ‌জেলার রামকান্তপুর ইউ‌নিয়‌নের উত্তর মদন‌দিয়া গ্রা‌মের মঞ্জুর সর্দা‌রের ছে‌লে। র‌বিবার (২৬ সে‌প্টেম্বর) বেলা ১০ টার দি‌কে নিহ‌তের বা‌ড়ির পা‌শে এই ঘটনা ঘ‌টে।

জানা যায়, শিশু তাওহীদ সকাল ৯ টার দি‌কে তার বড়ভাই ও চাচা‌তো দুই ভাইসহ মোট চারজন বা‌ড়ির পা‌শে ডোবায় গোসল কর‌তে না‌মে। এসময় তাওহী‌দের মা রান্না কর‌ছি‌লো এবং তার বাবা সালথাা বাজা‌রে ব‌্যবসা‌য়িক কা‌জে ব‌্যস্ত ছি‌লো। কিছুক্ষন গোসল করার পর তাহহীদ বাদে‌ সবাই উপ‌রে গি‌য়ে কাপর প‌রিবর্তন ক‌রে, ত‌বে তাওহী‌দের কেউ খোঁজ নেয় নাই। প্রায় ঘন্টা খা‌নেক পর তাওহীদ কে খুঁজে না পে‌য়ে পা‌নি‌তে খোঁজ কর‌লে পা‌নি‌তে তার নিথর‌দেহ খু‌জে পায়। এরপর স্থানীয় ডাক্তা‌রের কা‌ছে নি‌য়ে গে‌লে তাওহীদ‌কে মৃত ঘোষণা ক‌রে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পানিতে ডুবে মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ