Inqilab Logo

বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৫ কার্তিক ১৪২৮, ১৩ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

নগরকান্দায় সড়ক দুর্ঘটনায় কাউন্সিলর নিহত

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ সেপ্টেম্বর, ২০২১, ৫:৫৮ পিএম

ফরিদপুর নগরকান্দায় সড়ক দুর্ঘটনায় এম,আই আজাদ (৩৭) নামের এক সাবেক কাউন্সিলর সড়ক দুর্ঘটনায় আহত হলে, রবিবার (২৬ সেপ্টেম্বর) বিকালে ঢাকায় নেওয়ার পথে সে মারা যায়।

পুলিশ জানায়, রোববার সকাল সাড়ে আটটার দিকে নিজ বাড়ি পৌরসভাধীন মিরাকান্দা গ্রাম হতে মোটরসাইকেল যোগে নগরকান্দা বাজারের উদ্দেশ্যে বের হলে, বাড়ির পার্শ্ববর্তী কালিয়ার মোড় নামক এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা অটো বাইকের সাথে সংঘর্ষ হলে আজাদ গুরুতর আহত হয়।

পরে তাকে উদ্ধার করে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে ঢাকায় রেফার্ড করা হয়। ঢাকা নেওয়ার পথে হেমায়েতপুর নামকস্থানে যাওয়ার পর এম,আই আজাদ শেষ নিঃশ্বাস ত্যাগ করে।

পুলিশের সিনিয়র সহকারী পুলিশ সুপার (নগরকান্দা-সালথা) সার্কেল মো: সুমিনুর রহমান সড়ক দুর্ঘটনায় নিহতের সত্যতা নিশ্চিত করে বলেন, সড়ক দুর্ঘটনার সঠিক কারণ উদঘাটনে পুলিশ কাজ করছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ