Inqilab Logo

শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ৩১ আশ্বিন ১৪২৮, ০৮ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

৫ বছর বিদেশে পালিয়ে থেকে বিমান বন্দর থেকে গ্রেফতার স্কুল ছাত্রী হত্যার আসামী

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ২৬ সেপ্টেম্বর, ২০২১, ৭:১২ পিএম

বরিশালের গৌরনদীর টরকী গার্লস স্কুলের অষ্টম শ্রেণীর ছাত্রী কবিতা আক্তার (১৪) হত্যা মামলার ওয়ারেন্টভুক্ত প্রধান আসামী আজাদ হোসেন কালু (২৯) পাঁচ বছর বিদেশে পালিয়ে থেকে দেশ ফেরার পরেই হযরত শাহজালাল (রঃ) আন্তর্জাতিক বিমানবন্দর থেকে গ্রেফতার করল পুলিশ। গ্রেফতারকৃত কালু গৌরনদী উপজেলার ধানডোবা গ্রামের লালমিয়া হাওলাদারের ছেলে।

গৌরনদী থানার এসআই কেএম আব্দুল হক সাংবাদিকদের জানান, ২০১৬ সালে স্কুল ছাত্রী কবিতা হত্যার পর লিবিয়ায় পালিয়ে যায় আসামী আজাদ হোসেন কালু। শনিবার লিবিয়া থেকে দেশে ফেরে কালু। বিমানবন্দরে কাগজ যাচাই-বাছাইয়ে কালুর বিরুদ্ধে হত্যা মামলার বিষয়টি জানতে পারে ইমিগ্রেশন পুলিশ।
ইমিগ্রেশন থেকে গৌরনদী থানায় যোগাযোগ করা হলে সাথে সাথেই বিমানবন্দর থেকে কালুকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত কালুকে শণিবার রাতেই গৌরনদী থানায় নিয়ে এসে রোববার বরিশাল আদালতে হাজির করার পরে জেলহাজতে প্রেরন করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ